শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের মারপিটে আওয়ামী লীগ কর্মী নিহত

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৪:১০ পিএম

সাতক্ষীরার দেবহাটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের মারপিটে রফিকুল ইসলাম ভোঁদো (৫৫) নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন।
মঙ্গলবার (৪ মে) সকালে দেবহাটা উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের মাটিকুমড়া গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত রফিকুল ইসলাম একই গ্রামের মৃত মোজাম্মেলের ছেলে এবং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য।
নিহত রফিকুল ইসলামের ছেলে আব্দুর রহমান ও ছোটভাই ফারুক হোসেন জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত ঈমান আলী সরদারের ছেলে বাশারাত সরদারের পরিবারের সাথে তাদের জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। একই সাথে তাদের বাড়ির পূর্বপাশের পুকুর পাড়ে প্রতিপক্ষ বাশারাতের পরিবার ময়লা আবর্জনা ফেলে নোংড়া করে রাখে। মঙ্গলবার সকালে রফিকুল ইসলাম পুকুর থেকে মাটি তুলে পাড় ভরাটের কাজে নেমেছিলেন। এ সময় স্ত্রী ও ছেলেসহ বাশারাত সরদার পুকুর পাড়ে গিয়ে রফিকুল ইসলামের সাথে বাকবিতন্ডতায় জড়িয়ে পড়ে। কথা কাটাকাটির একপর্যায়ে বাশারাতসহ তার পরিবারের সদস্যরা রফিকুল ইসলামকে মারপিট ও বুকে আঘাত করে পাড় থেকে ধাক্কা দিয়ে পুকুরে ফেলে দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
খবর পেয়ে দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ ও দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ঘটনাস্থল পরিদর্শন শেষে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন