বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর বাঘায় অস্ত্রেরমুখে জিম্মি করে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ, আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৬:২৩ পিএম

রাজশাহীর বাঘায় স্বামী বাড়িতে না থাকার সুবাদে সোমবার রাতে উপজেলার কলিগ্রাম এলাকায় অস্ত্রের মুখে জিম্মি করে এক গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ মঙ্গলবার সকালে সুরুজ মালিথা নামে এক ধর্ষককে আটক করেছে।

বাঘা থানায় দায়েরকৃত অভিযোগে জানাযায়, উপজেলার কলিগ্রাম এলাকার ধর্ষিতার স্বামী দিন মজুর এলাকায় এই মুহূর্তে কাজ না থাকায় তিনি নাটোর অঞ্চলে ৫ দিন পূর্বে ধান কাটার কাজে যান। আর এ সুযোগটি কাজে লাগিয়েছে ঐ এলাকার তিন ব্যাক্তি। এরা হলো: কলিগ্রাম এলাকার এলু মালিথার ছেলে ঝুন্টু মালিথা (৩৫), রুবান মালিথার ছেলে সুরুজ মালিথা (৩৬) এবং গুলমাল প্রাং এর ছেলে রুজদার (৪২)।

বাঘা থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে বাড়ির প্রধান গেইটে লাগানো টিনের দরজা ভেঙ্গে অভিযুক্তরা বাড়ির ভেতর প্রবেশ করার সময় শব্দ শুনে ঘরের প্রধান দরজা খুলে বাইরে বের হয় গৃহবধূ। এ সময় উল্লেখিত ব্যক্তিরা হাসুয়া এবং চাকুর মুখে জিম্মি করে গৃহবধূকে পালাক্রমে গণধর্ষণ করে। এ ঘটনায় সকালে গৃহবধূ নিজে বাদী হয়ে বাঘা থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলার ভিত্তিতে পুলিশ মঙ্গলবার সকালে কলিগ্রাম এলাকা থেকে সুরুজ মালিথাকে আটক করে।

বাঘা থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, গৃহবধূ গণধর্ষণের মামলা দায়ের করলে পুলিশ তৎক্ষণাৎ সুরুজ মালিথা নামে একজন আসামীকে আটক করে পুলিশ। দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। একই সাথে গৃহবধূকে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের আটকের চেষ্টা অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন