শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি করায় জরিমানা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৯:১৫ পিএম

অস্বাস্থ্যকর পরিবেশে বিস্কুট, কেক, ব্রেড তৈরি করায় জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক যমুনা ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীকে (বেকারী) ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার(৪ মে)দুপুরে বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জেলা প্রশাসকের সহযোগিতায় চলমান সেবা সপ্তাহ উপলক্ষে বাজার তদারকির অংশ বিশেষ হিসেবে যমুনা ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীতে (বেকারী) অভিযান চালায় টাঙ্গাইল জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী। অভিযান পরিচালনা কালে মানহীন নোংরা পরিবেশে বেকারী পণ্য উৎপাদন এবং অস্বাস্থ্যকর অবস্থায় খাবার তৈরি করায় যমুনা বেকারীকে ৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় যমুনা বেকারীতে কর্মরত সংশ্লিষ্ট সকলকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি না করার নির্দেশনা প্রদান করেন তিনি। পরবর্তীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরির বিষয়টির পাওয়া প্রমাণ হলে আইনগত ভাবে কঠোর ব্যবস্থা নেয়ার ও হুশিয়ারি দেন তিনি। জনস্বার্থে এ ধরনের তদারকি অব্যাহত থাকবে বলেও তিনি ব্যক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৪ মে, ২০২১, ৯:৫০ পিএম says : 0
If Qurnaic rule established in our beloved they will never dare to commits this heinous crime, it is the reflections of the ruler of our beloved country.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন