ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

দিল্লিতে ৩০০ অক্সিজেন সিলিন্ডার পাঠালেন রাভিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ১১:৪৭ এএম

সমগ্র ভারতে করোনা পরিস্থিতি উদ্বেগজনক। হু হু করে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন লাখ লাখ মানুষ আক্রান্ত হচ্ছেন। হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না। অক্সিজেনের ঘাটতি দেখা দিয়ে দিয়েছে। মৃত্যুর হারও ক্রমশ বাড়ছে। বলিউড তারকাদের অনেকেই এই পরিস্থিতিতে এগিয়ে এসেছেন। সালমান খান, সোনু সুদ, অজয় দেবগণ, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এই লিস্টে এবার নাম লেখালেন রাভিনা ট্যান্ডন। তিনি এবং তার টিম দিল্লির হাসপাতালে ৩০০ অক্সিজেন সিলিণ্ডার পাঠালেন।

সারা ভারতে অক্সিজেনের জন্য হাহাকার শুরু হয়েছে। হাসপাতালগুলো অক্সিজেন সিলিণ্ডারের দাম আকাশ-ছোঁয়া করে দিয়েছে। সাধারণ মানুষের ধরা-ছোঁয়ার বাইরে। ফলে অনেক করোনা-রোগী অক্সিজেনের অভাবে মৃত্যুর কোলে ঢোলে পড়ছেন। এই সমস্ত সাধারণ মানুষের কথা চিন্তা করেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রাভিনা ট্যান্ডন। আপাতত ৩০০ টা অক্সিজেন সিলিণ্ডার তিনি দিল্লির হাসপাতালে পাঠিয়েছেন।

রবিনা বলেছেন, “হাসপাতালগুলো চড়া দাম রেখেছে। অনেক মানুষই ওই দাম দিয়ে অক্সিজেন কিনতে পারছেন না। তাদের কথা মাথায় রেখেই আমরা ৩০০টা অক্সিজেন সিলিণ্ডার দিল্লিতে পাঠাচ্ছি। আমরা পুলিশ এবং অনেক এনজিও-র সঙ্গে যোগাযোগ রাখছি। আমরা প্রথম ধাপে ৩০০ টা পাঠালাম। ধাপে ধাপে আরও পাঠাব।”

খুব শীঘ্রই রবিনাকে নেটফ্লিক্স সিরিজ ‘আরণ্যক’-এ দেখা যাবে। একজন পুলিশ অফিসারের ভূমিকায় তিনি অভিনয় করছেন। তার সঙ্গে এই সিরিজে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন