মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে এলো ‘রাধে’ ছবির টাইটেল ট্র্যাক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৪:৩২ পিএম

করোনা আবহেই রুপোলি পর্দায় ফিরছে মোস্ট ওয়ান্টেড ভাইজান! অপেক্ষা আর মাত্র দিন কয়েকের। ১৩ মে মুক্তি পাবে সালমান খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। বুধবার (৫ মে) প্রকাশ্যে এল ছবির টাইটেল ট্রাক। ছবিটির আগের দুই গানের মতো রাধের টাইটেল ট্রাকেও চেনা মেজাজে ধরা দিলেন সল্লু মিঁয়া। জ্যাকলিনকে ছেড়ে এবার ফের দিশা পাটানির সঙ্গে জমলো সালমানের কেমিস্ট্রি।

গানটিতে ডান্স ফ্লোর মাতালেন দিশা। এই গানটি কম্পোজ করেছেন সালমান ঘনিষ্ঠ সাজিদ-ওয়াজিদ, গানটি গেয়েছেন সাজিদ খান। এই গানের কথাও লিখেছেন সাজিদ, কোরিওগ্রাফ করেছেন মুদাস্সর খান। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রাধে ছবির দুটি গান 'সিটি মার' ও 'দিল দে দিয়া'।

প্রভু দেবা মজা করে বলেন, গানের মধ্যে দিশা পটানিকে ডাম্বেলের মতো করে তোলা ছিল সালমানের আইডিয়া, এবং তাদেরও এটা বেশ মজার লেগেছে, পরে এই দৃশ্যটি গানের মধ্যে যোগ করা হয়। এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সালমানকে। ড্রাগ মাফিয়াদের হাত থেকে মায়ানগরীকে মুক্ত করাই তার একমাত্র লক্ষ্য। ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুডা।

প্রভু দেবা পরিচালিত এই ছবি ১৩ই মে প্রেক্ষাগৃহের পাশাপাশি জি-প্লেক্সেও মুক্তি পাবে। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সালমান খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন