বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপসায় দিনদুপুরে রোজা পালনরত কিশোরীকে ধর্ষণ : অভিযুক্ত গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ মে, ২০২১, ৫:৩৯ পিএম

খুলনার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের পিঠাভোগ গ্রামে বখাটে যুবক কর্তৃক দরিদ্র পরিবারের রোজা পালনরত এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। পুলিশ এ ঘটনায় পূর্ব রূপসা ঘাট এলাকা থেকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রাজিব শেখকে (৩০) গ্রেফতার করেছে। আটকের পর পুলিশের কাছে সে ধর্ষণের অভিযোগ স্বীকার করেছে।

রূপসা থানার ওসি সরদার মোশাররফ হোসেন জানান, গত ২ মে দুপুরে পিঠাভোগ গ্রামের ওই কিশোরী (১৭) রোজারত অবস্থায় দর্জির দোকানে যাওয়ার পথে রাজিব শেখ (৩০) এর বাড়ির সামনে এলে হাত এবং মুখ চেপে ধরে তাকে ঘরের ভিতর নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে কিশোরীটি তার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের জানালে তার মা বাদী হয়ে রূপসা থানায় ৩ মে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। পরদিন ৪ মে গোপন সংবাদের ভিত্তিতে রাজিবকে পূর্ব রূপসা ঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা রূপসা থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম জানান, রাজিবকে আজ বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনার সত্যতা সে স্বীকার করেছে। তার বিরুদ্ধে এলাকায় একাধিক নারীঘটিত অভিযোগ রয়েছে। স্টুডিও ব্যবসায় জড়িত রাজিবের বিরুদ্ধে এর আগে পর্ণগ্রাফি আইনে একটি মামলা রয়েছে। অন্যদিকেকিশোরীটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। নির্যাতিতা কিশোরী একটি দরিদ্র পরিবারের সন্তান। অন্যের বাসায় কাজ করে তাদের সংসার চলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Sujon Kumar Roy ৬ মে, ২০২১, ৯:৪৭ এএম says : 0
We want Justice.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন