রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হেফাজত নেতা নোমান ফয়েজী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো ও হাটহাজারী সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১২:০১ এএম

হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়েজীকে গ্রেফতার করা হয়েছে। চট্টগ্রাম জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের একটি বিশেষ টিম গতকাল বুধবার বিকেলে কক্সবাজার জেলার চকরিয়া থেকে তাকে গ্রেফতার করে।

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আব্দুল্লাহ আল মাসুম ইনকিলাবকে বলেন, গ্রেফতার এড়াতে তিনি চকরিয়ায় আত্মগোপনে ছিলেন। তাকে সেখান থেকে গ্রেফতার করা হয়েছে। গত ২৬ মার্চ হেফাজতের বিক্ষোভ চলাকালে হাটহাজারীতে সহিংসতার ঘটনায় মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান তিনি। এ নিয়ে হাটহাজারী ও পটিয়া থানায় পুলিশের দায়ের করা ১২টি মামলায় হেফাজতের ৫০ জনের বেশি নেতাকর্মীকে গ্রেফতার করা হল।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সফরের প্রতিবাদে গত ২৬ মার্চ হাটহাজারীতে বিক্ষোভ মিছিল বের করে হেফাজতে ইসলাম। মিছিলে পুলিশের গুলিতে চারজন নিহত হয়। এর প্রতিবাদে বিক্ষোভ ও হরতাল চলাকালে সহিংসতার ঘটনা ঘটে। এসব ঘটনায় দায়েরকৃত মামলায় একের পর এক নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এর আগে সোমবার রাতে মিজানুর রহমান ও শাহাদাত হোসেন নামে দুই হেফাজত কর্মীকে হাটহাজারী থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আতঙ্কে পবিত্র রমজানেও বাড়িঘর ছাড়া হেফাজত নেতাকর্মী ও সমর্থকেরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন