ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

তিন বছর পর বলিউডে ফিরলেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ১:০৬ পিএম

আবার হিন্দি ছবিতে অভিনয় করছেন ঋতাভরী চক্রবর্তী। তার শেষ হিন্দি ছবি ছিল বছর তিনেক আগে অনুশকা শর্মা প্রযোজিত ‘পরী’। এই ছবিতে অনুশকা নিজেও অভিনয় করেছিলেন। সঙ্গে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। আবারো হিন্দি ছবিতে ঋতাভরী। পরিচালক রামকমল মুখোপাধ্যায়। ছবির নাম ‘ব্রোকেন ফ্রেম’।

‘ব্রোকেন ফ্রেম’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রোহিত বসু রায় ও ঋতাভরী চক্রবর্তী। ইতিমধ্যে শেষ হয়েছে ছবিটির শ্যুটিং। শ্যুটিং হয়েছে কলকাতায়। ‘ব্রোকেন ফ্রেম’ রামকমল মুখোপাধ্যায়ের চতুর্থ ছবি। তার ‘কেকওয়াক’, ‘সিজনস গ্রিটিংস’ এবং ‘রিক্সাওয়ালা’ তিনটে ছবিই বিভিন্ন ফেস্টিভ্যালে ঘুরেছে। পুরস্কারও পেয়েছে। এষা দেওল, সেলিনা জেটলির পর এবার তিনি ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে কাজ করলেন। রামকমলের নিজের লেখা বই ‘লং আইল্যান্ড আইসড টি’ থেকে একটি গল্প নিয়েই তিনি এই ছবিটা বানাচ্ছেন। মূলত এটি একটা বিয়ের গল্প।

ঋতাভরী সম্প্রতি তার এবং রোহিত বোস রায়ের একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন, “একটা বিয়ের গল্প যা আপনার হৃদয়কে খান খান করে ভেঙে দেবে।”

ঋতাভরী সম্পর্কে রামকমল বলেন, “আমি ওর ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ আর অনুরাগ কাশ্যপের সঙ্গে ‘ফুল’ দুটো কাজই দেখেছি। খুবই ট্যালেন্টেড একজন অভিনেত্রী। স্ক্রিপ্ট রিডিংয়ের সময় ও খুঁটিনাটি অনেক কিছু নিজের নোটবইতে লিখে নিত। পরে আমার সঙ্গে আলোচনা করত। ওর সঙ্গে কাজ করে খুব মজা পেয়েছি।”

ঋতাভরীকে শেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মোটি’ ছবিতে। তিনি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি তার অভিনয় এবং এনজিও-র কাজ নিয়েই সারা জীবন থাকতে চান। কোনও দিনই তিনি রাজনীতিতে আসবেন না। তিনি মনে করেন রাজনীতি করা একটা ‘ফুল টাইম জব’। এত সময় তাঁর কাছে নেই। তবে তিনি মানুষের পাশে দাঁড়াতে চান। তিনি তার এনজিও-র মাধ্যমেই নিজের সাধ্যমত মানুষকে সাহায্য করে যাবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন