শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুনামগঞ্জে পূর্ব শত্রুতার জেরে গলাকেটে এক ব্যক্তিকে হত্যা : র‌্যাবের অভিযানে গ্রেফতার ৬ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৫:২৪ পিএম

সুনামগঞ্জের দিরাই উপজেলায় গলাকেটে এক ব্যক্তিকে হত্যার সাথে জড়িত অভিযোগ গ্রেফতার করা হয়েছে ৬ জনকে। বুধবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার মঙ্গলপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব
গত ১ লা মে সুনামগঞ্জের দিরাই থানাধীন মঙ্গলপুর হাওড় হইতে দুদু মিয়া (৪৫) নামে এক ব্যক্তির মস্তকবিহীন লাশ উদ্ধার করে পুলিশ। উক্ত ক্লুলেস হত্যাকান্ডের মূল রহস্য উৎঘাটনের জন্য র‌্যাব শুরু করে ছায়া তদন্ত। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৯,এর অধিনায়ক লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম, পিএসসিএর নেতৃত্বে ও লেঃ কমান্ডার সিঞ্চন আহমেদ ও এএসপি মোঃ আব্দুল্লাহসহ সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল দিরাই থানাধীন মঙ্গলপুর এলাকায় বুধবার রাত পৌনে ৮টায় অভিযান চালায়। অভিযানে দুদু মিয়া হত্যার সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করতে সমর্থ হয় র‌্যাব।
গ্রেফতারকৃতরা হচ্ছেন, দিরাইয়ের ইসলামপুর গ্রামের মৃত আঃ কাইয়ুমের স্ত্রী আলবাহার (৩৫), ভাঙ্গাডহর গ্রামের মৃত জলধর দাসের পূত্র সত্যরঞ্জন দাস (৫৫), নরুত্তমপুরের মুসলিম উল্লাহর পূত্র লুৎফর রহমান (৩৫) ও ভাঙ্গাডহর গ্রামের মকবুল আলীর পূত্র মালেক (৩০), নরুত্তমপুর গ্রামের ফজলুল হকের পূত্র নাসির উদ্দিন (৩৫) ও দাউদপুরের মৃত তয়াহিত মিয়ার পূত্র নাজমুল হুসাইন (৪৯)।
আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে, ভিকটিম দুদু মিয়া এ হত্যাকান্ডের প্রধান আসামী কবিরের খামারে কাজ করত। বছরখানেক আগে দুদু মিয়া কবিরের কাছ থেকে কিছু টাকা (আনুমানিক ৬০০০ টাকা) ধার নিয়ে কাজ ছেড়ে চলে যায়। এছাড়াও দুদু মিয়া সাথে ব্যক্তিগত পূর্ব শত্রুতার জের থাকায় তার সহযোগীদের সহায়তায় উক্ত হত্যাকান্ড ঘটে। গ্রেফতারকৃতদের সোর্পদ করা হয়েছে সুনামগঞ্জের দিরাই থানায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন