ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

মহানগর

জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি : ড. হাছান মাহমুদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৮:০৩ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এখন জনগণের পাশে থাকাই আওয়ামী লীগের রাজনীতি। বৃহস্পতিবার (৬ মে) রাজধানীর মিরপুর মাজার রোডের টালি কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দারুস সালাম থানার আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন, মহামারিতে জনগণের পাশে থাকতে। জনগণকে সহায়তা করাই এখন আওয়ামী লীগের রাজনীতি। প্রধানমন্ত্রীর নির্দেশে দেশব্যাপী দলের নেতাকর্মীরা জনগণের পাশে দাঁড়িয়েছে। অন্যদিকে বিএনপির রাজনীতি শুধু তাদের নেত্রীর স্বাস্থ্য নিয়েই আবর্তিত দাবি করে মন্ত্রী বলেন, আমরা মহান স্রষ্টার কাছে প্রার্থনা করি, বেগম খালেদা জিয়া যেন দ্রুত সুস্থ হয়ে যান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার শারীরিক অবস্থা ও মানবিক বিবেচনায় সংবিধানে প্রদত্ত প্রশাসনিক ক্ষমতাবলে তাকে মুক্তি দিয়ে তার মেয়াদ দুই দফা বর্ধিত করেছেন। তার সুবিধা অনুযায়ী তিনি চিকিৎসা গ্রহণ করছেন। কিন্তু বিএনপি নেতাদের কথাবার্তায় মনে হয়, দেশের সাধারণ মানুষের স্বাস্থ্য নিয়ে তাদের কোনো উদ্বেগ নেই, তাদের মাথাব্যথা শুধু বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে।

ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব গতকাল (বুধবার) অনলাইনে উঁকি দিয়ে টিভির পর্দায় যেভাবে করোনা নিয়ে কথা বললেন, তাতে মনে হলো, তিনি করোনা বিশেষজ্ঞ। তিনি ঢাকা কলেজে পড়াতেন জানতাম। কিন্তু তিনি মনে হচ্ছে ১৪ মাসের মধ্যে এফআরসিএস পাস করে ফেলেছেন, করোনা মহামারিতে বিশেষজ্ঞ হয়ে গেছেন, সেটি আমরা বুঝতে পারিনি। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের দারুস সালাম থানার সভাপতি এ বি এম মাজহারুল আনামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দলের মহানগর উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। স্বাস্থ্যবিধি মেনে প্রায় এক হাজার পরিবারের হাতে খাদ্য ও বস্ত্রের প্যাকেট তুলে দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন