সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে পুরান ঢাকার বকশীবাজার মোড়ে গত বুধবার রাত সাড়ে নয়টার দিকে কাভার্ড ভ্যানের চাপায় নুরজাহান বেগম (৭০) নামের এক নারী নিহত হয়েছেন। ঘটনার সময় তিনি রিকশায় করে বোনের বাড়ি যাচ্ছিলেন বলে জানিয়েছে পরিবার।

পুলিশ ও নিহত নারীর পারিবারিক সূত্র জানায়, নুরজাহান বেগম সপরিবার আলু বাজারের ওসমান গণি রোডের একটি বাসায় থাকতেন। বেপরোয়া গতির একটি কাভার্ড ভ্যান পেছন থেকে তাকে বহনকারী রিকশাকে চাপা দেয়। তিনি দুই ছেলে ও চার মেয়ের মা। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক নুরজাহানকে মৃত ঘোষণা করেন। চকবাজার থানার এসআই রাজীব সরকার বলেন, চালকসহ কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। কাভার্ড ভ্যানের চাপায় রিকশাটি দুমড়েমুচড়ে গেছে।
এছাড়া গতকাল সকালে যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত (৬০) বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক মুক্তার হোসেনকে আটক করেছে পুলিশ।

মোটরসাইকেল চালক মুক্তার হোসেন বলেন, আমি একটি গার্মেন্টসে চাকরি করি। করোনায় চাকরি চলে যাওয়ার মোটরসাইকেলে রাইড শেয়ার করি। সকালে নারায়ণগঞ্জ থেকে গুলশানের উদ্দেশ্যে একজন যাত্রীকে নিয়ে রওনা হই। রায়েরবাগ এলে এই নারী রাস্তার মাঝখানে যেয়ে এদিক ওদিকে ছুটাছুটি করছিলেন। পরে আমার মোটরসাইকেলে ধাক্কা লাগে।

তিনি বলেন, প্রথমে তাকে মাতুয়াইল মেডিকেলে নিয়ে যাই। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার নাম পরিচয় পাওয়া যায়নি। তার কাছে ভিক্ষা করা অনেক টাকা পাওয়া গেছে। ক্যাম্পের পুলিশের কাছে জমা আছে।
এদিকে, গতকাল দুপুরে মতিঝিল এলাকার বঙ্গভবনের পশ্চিম পাশের সড়ক থেকে অজ্ঞাত এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মতিঝিল থানার এসআই মো. জাফর বলেন, খবর পাই বঙ্গভবনের পশ্চিম সড়কে এক রিকশাচালক পড়ে আছেন। পাশেই রিকশা রেখে হয়ত অজ্ঞান হয়ে গেছেন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসি। আনার পর ডাক্তার জানান, তিনি আগেই মারা গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন