ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

তিনি হরপ্রীত ব্রার প্রিয়!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১২:০৩ এএম

সদ্য স্থগিত হওয়া আইপিএলে বিরাট কোহলিদের বিরুদ্ধে দারুণভাবে নজর কেড়েছিলেন হরপ্রীত ব্রার। আইপিএল আপাতত বন্ধ হয়ে গেলেও নেটদুনিয়ায় সেই হরপ্রীতকে নিয়ে চর্চা যেন থামছেই না।
হরপ্রীত এবার কী করলেন? মাঠ নয়, এবার মাঠের বাইরের একটি ঘটনার জন্য আলোচনার কেন্দ্রে পাঞ্জাব কিংস দলের তারকা। তিনি নাকি মিয়া খালিফাকে টুইট করেছেন।
হ্যাঁ। সাবেক পর্নস্টারের প্রতি নিজের ‘আকর্ষণ’ আর চেপে রাখতে পারেননি হরপ্রীত। মিয়াকে একেবারে টুইটই করে ফেলেছেন। তবে সম্প্রতি নয়। ঘটনা মাস আড়াই আগের। গত ১১ ফেব্রæয়ারি মিয়া খালিফা টুইট করে জানিয়েছিলেন তিনি ২৮ বসন্তে পা দিয়েছেন। সে সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেন।
আর সেই পোস্টে গিয়েই মিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানান হরপ্রীত। তাও আবার তিনদিন পর। কিন্তু ঘটনাচক্রে সেদিনই আবার ছিল ভ্যালেন্টাইনস ডে। অর্থাৎ ১৪ ফেব্রæয়ারি। ফলে দুয়ে দুয়ে চার করে ব্রারকে নিয়ে মশকরায় মেতেছেন নেটিজেনরা।
ইতোমধ্যেই তৈরি হয়েছে মজার সব মিম। অনেকে আবার লিখছেন, এই টুইট নিয়ে নতুন করে চর্চা শুরু হওয়ায় ব্রার নিশ্চয়ই টুইটটি ডিলিট করতে চলেছে। অপরদিকে এবার পর্ন তারকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শিরোনামে পাঞ্জাব কিংস তারকা। কী মুশকিল! হ্যাপি বার্থ ডেও কী বলা যাবে না! সূত্র : নিউজ ১৮, টাইমস অব ইন্ডিয়া।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন