ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্ষুধার্তদের নিজে হাতে খাবার বিতরণ করলেন জ‍্যাকলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ১১:৩৩ এএম

ভারতে আছড়ে পড়েছে করোনার দ্বিতীয় ঢেউ। গোটা দেশ জুড়ে অক্সিজেন ও বেডের আকালের মধ‍্যেও মানুষ বেঁচে থাকার জন্য সংগ্রাম করে চলেছে। প্রতিকূল পরিস্থিতি মানুষকে শিখিয়েছে একে অপরকে পাশে দাঁড়াতে। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও বাড়িয়ে দিচ্ছেন সাহায‍্যের হাত। কেউ কেউ ভার্চুয়ালি তো কেউ কেউ মানুষের মাঝে রাস্তায় নেমে এসে দাঁড়াচ্ছেন। এই দলে এবার যোগ দিলেন অভিনেত্রী জ‍্যাকলিন ফার্নান্ডেজ ।

তিনি জানিয়েছেন মাদার তেরেসা একবার বলেছিলেন, 'ক্ষুধার্তদের মুখে খাবার তুলে দিলেই একমাত্র শান্তি পাওয়া যায়।' এই কঠিন পরিস্থিতিতে শান্তির খোঁজে বেরিয়েছেন জ্যাকলিন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন সেই ছবিও।

মাদার তেরেসার আদর্শে অনুপ্রাণিত হয়ে জ‍্যাকলিন পথে নেমে খাবার বিতরণ করলেন মানুষকে। মুম্বাইয়ের প্রাক্তন পুলিস কমিশনার ডি শিবনন্দনের সংস্থা রোটি ব‍্যাঙ্ক ও ইয়োলো ফাউন্ডেশনের সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। মুম্বাইয়ের রাস্তায় এদিন নিজ হাতে খাবার বিতরণ করলেন তিনি। আর এই উদ‍্যোগের ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জ‍্যাকলিন। সেই সঙ্গে তিনি জানিয়েছেন এখনো পর্যন্ত লক্ষ লক্ষ মানুষের খাবার যুগিয়েছে এই রোটি ব‍্যাঙ্ক। মহামারির সময়ও খাদ্য বিতরণের কাজ করেছে তারা।

উল্লেখ্য গত বছর গোটা লকডাউনেই সালমান খানের ফার্ম হাউসে কাটিয়েছেন জ‍্যাকলিন। সেই সময় সালমানের সঙ্গে হাতে হাত মিলিয়ে দুঃস্থ মানুষের কাছে খাবার পৌঁছানোর দায়িত্ব নিয়েছিলেন অভিনেত্রী। এবার নিজের উদ্যোগেই সাহায‍্যের হাত বাড়ালেন জ‍্যাকলিন। তার এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন ভক্তরাও। সকলেই ধন্য ধন্য করছেন জ‍্যাকলিনকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন