বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৯:১৩ পিএম

স্বাস্থ্যবিধি না মানায় চট্টগ্রামে ১০ নির্বাহী ম্যাজিস্ট্রেটের অভিযানে ১৮ মামলায় ৫ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে। এ সময় ৩০০ মাস্ক বিতরণ করা হয়। শুক্রবার দিনব্যাপী নগরীর ১০টি স্পটে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক জানান, নগরীর বন্দর ও ডবলমুরিং এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক ২ টি মামলায় ১ হাজার টাকা জরিমানা আদায় করেন। অন্যদিকে কোতোয়ালী ও সদরঘাট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ১টি মামলায় ২০০ টাকা জরিমানা আদায় করেন। হালিশহর এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ ২টি মামলায় ৭০০ টাকা জরিমানা আদায় করেন। চকবাজার ও বাকলিয়া এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন ২টি মামলায় ১ হাজার টাকা জরিমানা আদায় করেন। পাহাড়তলী ও আকবর শাহ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ ৪টি মামলায় ১ হাজার ৬০০ টাকা জরিমান আদায় করেন। চান্দগাঁও পাঁচলাইশ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক ৪টি মামলায় ১ হাজার ১০০ টাকা জরিমানা আদায় করেন। ইপিজেড ও বন্দর থানা এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ৩টি মামলায় ৩০০ টাকা জরিমানা আদায় করেন। এছাড়া খুলশী ও বায়েজিদ এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রায়হান মেহেবুব মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশনা প্রদান করেন।

এছাড়া সন্ধ্যার পর নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুসা নাছের চৌধুরী এবং প্রতীক দত্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন