বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

গ্রীষ্মে করছেন বিয়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১২:০১ এএম

নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডেন জানিয়েছেন, গ্রীষ্মে তিনি বিয়ের পরিকল্পনা করছেন। নিউজিল্যান্ড হেরাল্ড জানিয়েছে, দুজনে বিয়ের ঘোষণা দিলেও দিনক্ষণের বিষয়ে কিছু জানাননি।
নিউজিল্যান্ডে ডিসেম্বর থেকে ফেব্রুয়ারিতে সাধারণত গ্রীষ্ম চলে। স্থানীয় একটি রেডিও চ্যানেলকে জেসিন্ডা বলেন, ‘আমি আর ক্লার্ক গ্যাফোর্ড শেষ পর্যন্ত একটা তারিখ পেয়েছি।’ জেসিন্ডা জানিয়েছেন, এ বিষয়ে চূড়ান্ত ঘোষণা দেয়ার আগে পরিচিতজনদের দাওয়াত দেবেন। ৪০ বছর বয়সী জেসিন্ডা ক্লার্কের সঙ্গে ২০১৯ সালে আংটি বদল করেন। তাদের দুই বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে।
২০১৮ সালের জুন মাসে জেসিন্ডা প্রথম সন্তানের জন্ম দেন। বিশ্বের ইতিহাসে প্রধানমন্ত্রীর মতো পদে থেকে মা হওয়ার দ্বিতীয় ঘটনা ছিল এটি। পরে নিউইয়র্কের জাতিসংঘের সম্মেলনে তিনি শিশুসহ যোগ দেন। সন্তানের জন্মের পর থেকে টিভিতে ফিশিং শোর উপস্থাপক গেফোর্ড সন্তানকে দেখভালের কাজ করছেন। ক্রাইস্টচার্চে মুসলমানদের ওপর বন্দুকধারীর হামলার পর জেসিন্ডার অবস্থানের জন্য বিশ্বজুড়ে প্রশংসিত হন তিনি। ওই হামলার বিরুদ্ধে বহুবার তাকে সোচ্চার ভূমিকা রাখতে দেখা গেছে। সূত্র : দ্য ন্যাশনাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
fatema akhter ৮ মে, ২০২১, ৪:৫১ এএম says : 0
Congratulation lady. WE wish That life WILL BRING YOU A HAPPY LIFE.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন