ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা মোকাবিলায় ২ কোটি টাকা দান অনুশকা-কোহলির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ২:৩২ পিএম

করোনার দ্বিতীয় ঢেউ আছরে পড়েছে ভারতে। ক্রমশ বাড়ছে মৃত্যুর হার। চারিদিকে হাহাকার শুরু হয়েছে হাসপাতালের বেড ও অক্সিজেনের ঘাটতির কারণে। এই অবস্থায় অনেক বলি-তারকারা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সালমান খান, সোনু সুদ, অজয় দেবগণ, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া সকলেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী অনুশকা শর্মা ও বিরাট কোহলি।

করোনা আক্রান্তদের সাহায্যার্থে ‘কেটো’ প্ল্যাটফর্ম তৈরি করেছিলেন তারা। এবার সেই তহবিলে ২ কোটি টাকা দান করলেন এই জুটি। এই তহবিল থেকে আরও ৭ কোটি টাকা তোলার পরিকল্পনা নিয়েছে তারকা-দম্পতি। পাশাপাশি আরও ৭দিন চলছে তাদের এই পরিকল্পনা। ইতিমধ্যে একটি সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে তাদের এই সংস্থা। অক্সিজেনের যোগান থেকে শুরু করে টেলিমেডিসিন, ভ্যাকসিনেশন, হাসপাতালে বেডের ব্যবস্থা সব কিছুর দেখভালের দায়িত্ব নেবে এই সংস্থা।

অনুশকা জানিয়েছেন, 'এই করোনাকালে আমরা এক দারুণ কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছি। এই সময় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে। যাদের সত্যি সাহায্যের দরকার, তাদের জন্য আমাদেরই হাত বাড়িয়ে দিতে হবে। আশা করব আমাদের এই তহবিল মানুষের উপকারে আসবে। সবাইকে এগিয়ে আসার এবং সাধ্যমত দান করার জন্য অনুরোধ করছি।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন