ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সাইফ-প্রভাসের আদিপুরুষ ছবির শ্যুটিং হায়দরাবাদে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৪:৪৯ পিএম

মহারাষ্ট্রে প্রতিদিনই লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতোমধ্যে লকডাউনের মতোই কড়াকড়ি জারি করা হয়েছে গোটা রাজ্যে। এই কারণেই সাইফ-প্রভাস অভিনীত বহু প্রতীক্ষিত ছবি আদিপুরুষ-এর শ্যুটিং মুম্বাই থেকে সরিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেন নির্মাতারা। প্রথম থেকেই স্পটলাইটে রয়েছে পরিচালক ওম রাউতের ছবি 'আদিপুরুষ'। ছবি ঘিরে বিতর্ক ও উত্তেজনার শুরু প্রায় ছবি ঘোষণার পর থেকেই। একে রামায়ণের গল্প ঘিরে লেখা হয়েছে ছবির গল্প ও চিত্রনাট্য, তার ওপর মুখ্যচরিত্রে দেখা যাবে প্রভাস এবং সাইফ আলি খান-কে। রয়েছেন কৃতি শ্যানন-ও।

প্রবল নিরাপত্তার ঘোরটোপে শুরু হয়েছিল 'আদিপুরুষ' এর শ্যুটিং। ইতিমধ্যেই মুম্বাইতে প্রথম দফায় সারা হয়েছে ৬০দিনের শ্যুটিং শিডিউল। গত মার্চে শেষ হওয়া সেই শ্যুটিংয়ের পর বর্তমানে শুরু হওয়ার কথা ছিল পরবর্তী দফার শ্যুটিংয়ের। এখনও বাকি রয়েছে ছবির ৯০দিনের শ্যুটিং। গত কয়েকদিন ধরেই টিনসেল টাউনে জোর গুঞ্জন চলছিল যে ছবির নির্মাতারা হয়তো দেশের অন্য রাজ্যে গিয়ে এই ছবির শ্যুটিং শুরু করতে পারেন। এবার শোনা গেল আগামী কয়েকদিনের মধ্যেই 'আদিপুরুষ' এর গোটা ইউনিট নাকি হায়দরাবাদ উড়ে যাচ্ছে। সেখানেই নাকি করোনা সতর্কবিধি কড়াভাবে মেনে ছবির বেশিরভাগ 'ইন্ডোর' অংশের শ্যুটিং সারা হবে হায়দরাবাদের ফিল্ম সিটিতে। ছবির শ্যুটিং ইউনিটের পক্ষ থেকে হায়দরাবাদে শ্যুট করার পরিকল্পনার কথা এখনও পর্যন্ত স্বীকার করা না হলেও ছবি নির্মাতা সংস্থার এক মুখপাত্র জানিয়েছেন যে তারা এই মুহূর্তে একটি তুলনামূলক নিরাপদ জায়গার সন্ধানে রয়েছেন যেখানে 'আদিপুরুষ' এর বাকি অংশের শ্যুটিং সারা যাবে।

প্রসঙ্গত,এই ছবির প্রায় সত্তরভাগ অংশই শুট হবে বিভিন্ন স্টুডিওর অন্দরেই যেহেতু ছবিতে ভরা থাকবে ভূরি ভূরি ভিএফএক্স-এর কারসাজি। তবে এই ভিজ্যুয়াল এফেক্টস যে আন্তর্জাতিক মানের হতে চলেছে সেই বিষয়ে আগেই জানিয়েছিলেন ছবির পরিচালক। 'আদিপুরুষ' এর বাজেটও অবশ্য সেই কথারই ইঙ্গিত দেয়।

উল্লেখ্য,'আদিপুরুষ'-এ রাজা লঙ্কেশ'-এর ভূমিকায় পর্দায় হাজির হবেন সাইফ। আর 'রাম' ও 'সীতা'-র চরিত্রে যথাক্রমে দেখা যাবে প্রভাস ও কৃতিকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন