শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে বৃদ্ধ দম্পতির রক্তাক্ত লাশ উদ্ধার

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১২:০১ এএম

নাটোরের বাগাতিপাড়ায় নিজ বাড়ী থেকে আমির হোসেন (৭০) ও আলেকা বেগম (৬৫) নামের বৃদ্ধ দম্পতির রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ২ জনের শরীরেই অস্ত্র ও আঘাতের চিহ্ন রয়েছে। গতকাল শনিবার সকাল ৭টার দিকে উপজেলার জামনগর পশ্চিমপাড়া গ্রামে তাদের বাড়ীর বারান্দা থেকে লাশ দুইটি উদ্ধার করা হয়।
বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সাদাদ ও স্থানীয়রা জানান, বৃদ্ধ দম্পতির ছেলে গাজীপুরে একটি গার্মেন্টসে চাকুরী করেন। তারা এখানে একাই বসবাস করেন। সেহেরী খাওয়ার সময় তাদের ছেলে মা বাবার কাছে ফোন করলে তারা সেই ফোন রিসিভ করেন নাই। অনেকবার ফোনে কল দেওয়ার পরও রিসিভ না করায় সে তার এক আত্মীয়ের কাছে ফোন করে মা বাবার খবর জানতে চায়। পরে নিহত দম্পতির নাতি সকালে বাড়ীতে খোঁজ করতে এসে দেখে তার নানা ও নানি বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছে।
এ সময় তার চিৎকারে স্থানীযরা এসে ঘটনাটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাড়ীতে চুরি বা ডাকাতি করতে এসে এই হত্যা কাণ্ডটি হয়েছে। প্রচণ্ড গরমের কারনে বৃদ্ধ দম্পতি ঘরের বাহিরে বারান্দায় ঘুমিয়ে ছিলেন।
ওসি আবু সাদাদ বলেন, লাশ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। ধারণা করা হচ্ছে ২/১ দিন আগে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। নিহতদের শরীরে রক্তাক্ত জখম রয়েছে। লাশ দুইটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন