ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

করোনায় আক্রান্ত কন্ট্রোভার্সি কুইন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১২:০১ এএম

বলিউডে ফের করোনার থাবা। এবার কোভিড পজিটিভ বলিউডের কন্ট্রোভার্সি ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত। গতকাল সকালে সেই পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে। ইতোমধ্যেই বিদ্বেষমূলক এবং উস্কানিমূলক মন্তব্যের জন্য কঙ্গনাকে ট্যুইটারে ব্যান করা হয়েছে।
করোনায় আক্রান্ত হওয়ার খবর গতকাল তিনি নিজেই ইনস্টাগ্রামে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ধ্যানমগ্ন ছবি পোস্ট করেন কঙ্গনা। ক্যাপশনে লেখেন, গত কয়েকদিন ধরেই শারীরিক সমস্যা দেখা দিয়েছিল। একটু দুর্বল বোধ করছিলাম। চোখে জ্বালাজ্বালা ভাবও ছিল। তাই করোনা পরীক্ষা করাই। সেই রিপোর্ট পজিটিভ আসে।

পাশাপাশি তিনি মূলত হিমাচলে নিজের বাড়ি যাওয়ার পরিকল্পনা করছিলেন, সেকথাও ইনস্টাগ্রামে জানিয়েছেন তিনি। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। অনুরাগীদের উদ্দেশে তিনি জানান, আমি এই ভাইরাসকে ধ্বংস করবই। আপনারা করোনাকে মোটেও ভয় পাবেন না।
অভিনেত্রীর দাবি, করোনা আসলে সাধারণ সর্দি-কাশি ছাড়া আর কিছুই নয়। এটা নিয়ে আতঙ্কিত হওয়ার কিছুই নেই। প্রসঙ্গত, করোনা পরিস্থিতিতে কঙ্গনাকে একাধিকবার বাড়ির বাইরে মাস্ক ছাড়া দেখা গিয়েছিল। এমনকি মুম্বাই বিমানবন্দরেও মাস্ক ছাড়া দেখা গিয়েছিল তাকে। সেই ছবি ভাইরাল হওয়ার পরই নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

কোভিড প্রোটোকল না মানার জন্য কঙ্গনাকে সমালোচনার মুখেও পড়তে হয়েছে। তবে কোনও নিন্দাতেই যে তিনি কান দেন না, তা সকলেরই জানা। অনেকে তাই বলছেন, করোনাকে উপেক্ষা করেই এমন ফল হল তারকার। তবে ইনস্টাগ্রামে এই সংক্রমণকে ‘সাধারণ ফ্লু’ সম্বোধন করে এটি নিয়ে সংবাদমাধ্যমের বাড়াবাড়ি করে বলেও ব্যাখ্যা করতে ছাড়েননি তিনি। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, পিটিআই, ডন ডটকম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন