ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

খেলাধুলা

বার্সার মায়া কাটিয়ে পিএসজিতেই নেইমার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০৩ এএম

থামছে না নেইমারের দলবদলের গুঞ্জন। প্রতিনিয়ত নতুন কোনও রসদ যোগ হয় তার ঠিকানা বদলের গুজবে। বিশ্ব মিডিয়া যেমন রসালো খবর ছাপে, তেমনি ফুটবলপ্রেমীদের আগ্রহের চূড়ায় থাকে ব্রাজিলিযান ফরোয়ার্ডের দলবদলের নাটক। তবে সব নাটকের ইতি টেনে দিচ্ছে ফ্রান্সের বিখ্যাত ক্রীড়া দৈনিক লেকিপ। পত্রিকাটির খবর, প্যারিস সেন্ট জার্মেইয়ে চুক্তি নবায়ন করেছেন নেইমার। নতুন চুক্তিতে ২০২৬ সাল পর্যন্ত পিএসজিতে থাকবেন তিনি।
আগামী মৌসুম শেষে পিএসজির সঙ্গে চলমান চুক্তি শেষ হবে নেইমারের। তার আগে থেকেই তার ভবিষ্যৎ নিয়ে কত না আলোচনা। বার্সেলোনায় ফেরার গুঞ্জনের সঙ্গে ফরাসি ক্লাবটিতে তার চুক্তি নবায়ন করার আলোচনাও ছিল ইউরোপিয়ান মিডিয়ায়। তবে পিএসজি নাকি সমঝোতায় পৌঁছাতে পেরেছে নেইমারের সঙ্গে। গতকাল নাকি ফরাসি চ্যাম্পিয়নরা চুক্তি নবায়নের ঘোষণা দিতে যাচ্ছে। লেকিপের খবর, ২০২৬ পর্যন্ত প্যারিসে থাকার চুক্তিপত্রে সাক্ষর করছেন নেইমার।
ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বার্সেলোনায় ফেরার গুঞ্জন আজকের নয়। সেই ২০১৭ সালে ন্যু ক্যাম্প ছাড়ার পর থেকে তার ফেরার আলোচনা। গত মৌসুমে তো মনে হয়েছিল কাতালুনিয়ার রাজধানীতে এবার ঠিকই ফিরবেন তিনি। যদিও হয়নি। তবে আলোচনা বন্ধ হয়ে যায়নি। শোনা যাচ্ছে, সামনের গ্রীষ্মের দলবদলে নাকি আবার নেইমারের জন্য চেষ্টা চালাবে বার্সেলোনা। কিন্তু লেকিপের খবর যদি সত্যি হয়, তাহলে বার্সেলোনার আশা চেষ্টার আগেই শেষ হয়ে গেলো!
ফরাসি ক্রীড়া দৈনিকটি কিলিয়ান এমবাপের ভবিষ্যতের ব্যাপারেও ছেপেছে। তারা জানিয়েছে, এমবাপের পরিস্থিতি এখনও জটিল। ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকার চুক্তির মেয়াদও শেষ হবে ২০২১-২২ মৌসুম শেষে। তবে নেইমারের ভবিষ্যৎ নিয়ে ধোঁয়াশা শেষ হওয়ার দাবি তাদের।
তার মানে, মেসি-নেইমারের জুটি দেখতে হলে মেসিকেই যেতে হবে পার্ক ডু প্রিন্সেসে। আর্জেন্টাইন তারকার চুক্তির মেয়াদ আছে আর এক মাসের মতো। বার্সেলোনা চুক্তি নবায়ন না করতে পারলে পিএসজিতেই মিলতে পারে মেসি-নেইমার জুটির দেখা!

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন