শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে সায়মন হত্যা মামলার আরো একজন গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১১:০৬ পিএম

সিলেটের বিশ্বনাথে তরুণ ব্যবসায়ী সায়মন হত্যা মামলায় আরও এক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় দিকে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নাম উস্তার আলী (৬৫), সে উপজেলার জানাইয়া গ্রামের মৃত মনা উল্লাহর ছেলে। শনিবার তাকে আদালতে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

সূত্র জানা গেছে, উস্তারের দায়িত্বে থাকা বাসার সামনেই সায়মন হত্যাকাণ্ড সংঘটিত হয়। ওই বাসায় একটি মেয়ের কাছে যাওয়া-আসা নিয়েই ঘটনার সূত্রপাত। হত্যাকাণ্ডের পর থেকেই দীর্ঘদিন পলাতক ছিলেন উস্তার আলী। গত কয়েকদিন থেকে ফের প্রকাশ্যে আসেন তিনি। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের এসআই অরূপ সাগর গুপ্ত কমল বলেন, সন্দেহভাজন আসামি হিসেবে সায়মন হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে সিলেট আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গ, গত ২০ মার্চ নারী সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে নির্মম ভাবে খুন হন ইমরান আহমদ সায়মন (২৪) নামের এক যুবক। তিনি বিশ্বনাথ পৌরসভার জানাইয়া দক্ষিণ মশুলা গ্রামের মছলন্দর আলীর ছেলে। এ ঘটনায় একই গ্রামের মনোহর আলীর ছেলে খুনি এনাম উদ্দিন (২৩)-সহ তার চার বন্ধুকে গ্রেফতার করে থানা পুলিশ। পরে এনাম উদ্দিনের স্বীকারোক্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা চাকুও উদ্ধার করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন