ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

খেলাধুলা

প্রথম পরীক্ষায় ‘পাশ’ সাকিব, অপেক্ষায় মুস্তাফিজ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০৩ এএম

আইপিএল খেলে ভারত থেকে দেশে ফিরে কোয়ারেন্টিনে থাকা সাকিব আল হাসানের প্রথম কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। ফল পাওয়ার অপেক্ষায় আছেন ভারত থেকে ফেরা আরেক ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। এই খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মঞ্জজুরুল হোসেন, ‘সাকিবের প্রথম পরীক্ষার ফল নেগেটিভ এসেছে, মোস্তাফিজের ফল কাল (আজ) পাব।’

গত ৪ মে করোনাভাইরাস পরিস্থিতির কারণে স্থগিত হয়ে যায় আইপিএল। এরপর বৃহস্পতিবার ভাড়া করা বিমানে বিশেষ ব্যবস্থায় দেশে ফিরেছেন সাকিব, মুস্তাফিজ ও তার স্ত্রী। দেশে ফেরার পর বিমানবন্দর থেকেই তাদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ান্টিনের জন্য হোটেলে নিয়ে যাওয়া হয়। হোটেল সোনারগাঁয়ে স্ত্রীকে নিয়ে কোয়ারেন্টিনে আছেন মুস্তাফিজ। গুলশানের একটি হোটেলে উঠেছেন সাকিব। কয়েকদিনের মধ্যে এই দুই ক্রিকেটাররের আরেক দফা কোভিড-১৯ পরীক্ষা করা হবে। ১৪ দিনই কোয়ারেন্টিন করতে হলে সাকিব-মুস্তাফিজ মুক্ত হবেন ২০ মে। ২৩ মে থেকে শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ দল।
এই বছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন সাকিব। মুস্তাফিজ ছিলেন রাজস্থান রয়্যালসে। তিন ম্যাচ খেলে একাদশ থেকে সাকিব বাদ পড়লেও মুস্তাফিজ ছিলেন নিয়মিত। গত ৩ মে কলকাতার দুই ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দ্বিপ ওয়ারিয়র করোনা আক্রান্ত হলে তাদের ম্যাচ স্থগিত করা হয়। পরদিন চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরবাদের কয়েকজন ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের করোনা ধরা পড়ে। এরপরই বন্ধ হয়ে যায় আইপিএল। পরে কলকাতার কিউই ক্রিকেটার টিম সেইফার্টের আক্রান্তের খবর পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন