মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ছেলেকে হোটেলে ফেলে দক্ষিণ আফ্রিকা পাড়ি দেন শ্বেতা তিওয়ারি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১:৫০ পিএম

‘কসৌটি জিন্দেগি কে’-র সুবাদে পর্দার ‘প্রেরণা’ হয়ে উঠেছিলেন শ্বেতা তিওয়ারি। পর্দার বাইরের জীবনও ধারাবাহিকের থেকে নেহাত কম বর্ণময় নয়। প্রাক্তন স্বামী অভিনব কোহলীর সঙ্গে অতীতেও কাজিয়ায় জড়িয়েছেন অভিনেত্রী। এ বার শ্বেতার বিরুদ্ধে নতুন অভিযোগ আনলেন অভিনব।

অতিমারির সময় এক রিয়েলিটি শো-তে অংশগ্রহণ করতে সুদূর দক্ষিণ আফ্রিকায় পাড়ি দিয়েছেন শ্বেতা। অভিনবের দাবি, বছর পাঁচেকের ছেলে রেয়াংশকে তিনি সঙ্গে নিয়ে যেতে বারণ করলে, তাকে মুম্বইয়ের এক হোটেলে রেখে চলে যান শ্বেতা।
ইনস্টাগ্রামে দু’টি ভিডিয়ো পোস্ট করেছেন অভিনব। শ্বেতার এই পদক্ষেপের বিরুদ্ধে সেখানে অভিযোগের সুর চড়িয়েছেন। তিনি জানিয়েছেন, ছেলের একটি মাত্র ছবি নিয়ে একের পর এক হোটেলে খোঁজ চালাচ্ছেন তার। একাধিক জায়গায় খুঁজেও একমাত্র ছেলের কোনও রকম হদিশ পাননি অভিনব। পুলিশের সঙ্গে যোগাযোগ করলেও নাকি বিশেষ সাহায্য আসেনি সে দিক থেকেও। মুম্বইয়ের মতো ব্যস্ত ছেলেকে খুঁজে পেতে শেষ পর্যন্তই দ্বারস্থ হয়েছেন ‘চাইল্ড লাইন’-এর। কোভিডে যখন অনবরত মৃত্যু হচ্ছে এত মানুষের, তখন নিজের ছেলেকে একা রেখে বিদেশে উড়ে গিয়েছেন শ্বেতা। কর্তৃপক্ষের কাছে এমনটাই অভিযোগ অভিনবের।
শ্বেতার বিরুদ্ধে অভিনব একের পর এক অভিযোগ আনলেও, এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি শ্বেতা। প্রাক্তন স্বামীর কথার উত্তর কি ফিরিয়ে দেবেন স্পষ্টবক্তা বলে পরিচিত অভিনেত্রী? এখন সেটাই দেখার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
হুমায়ূন কবির ৯ মে, ২০২১, ৪:৫৭ পিএম says : 0
অভিনেত্রীর বক্তব্য পাওয়ার পর বুঝা যাবে আসল ঘটনা
Total Reply(0)
টুটুল ৯ মে, ২০২১, ৪:৫৮ পিএম says : 0
অভিযোগ সত্য হলে বিষয়টি খুবই অমানবিক
Total Reply(0)
আবদুর রহমান ৯ মে, ২০২১, ৪:৫৮ পিএম says : 0
একজন মা এতটা নিষ্ঠুর হতে পারে !
Total Reply(0)
নওরিন ৯ মে, ২০২১, ৪:৫৯ পিএম says : 0
মা দিবসে এমন খবর মেনে নেয়াটা কষ্টকর
Total Reply(0)
রোমান ৯ মে, ২০২১, ৪:৫৯ পিএম says : 0
আশা করি শ্বেতা তিওয়ারি খুব শিঘ্রই তার বক্তব্য দিবেন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন