ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

মহানগর

দুই মাস পর হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৫:৪৪ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় দুই মাস হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর আজ বাসায় ফিরেছেন । রোববার (৯ মে) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা রফিকুল ইসলাম বলেন, এখনও পুরোপুরি সুস্থ না হওয়ায় হাসপাতাল থেকে ছাড়া পেলেও তাকে চিকিৎসকদের নির্দেশনা মেনে চলতে হবে। চিকিৎসকদের পরামর্শে আরও এক-দুই মাস তাকে থাকতে হবে নিবিড় পর্যবেক্ষণে। তিনি আরও বলেন, বর্তমানে তার বাড়তি অক্সিজেন না লাগলেও বাসায় সার্বক্ষণিক অক্সিজেন ব্যবস্থা রাখতে হবে, যাতে সামান্য শ্বাসকষ্ট হলে সঙ্গে সঙ্গে সাপোর্ট দেওয়া যায়। পুরোপুরি সুস্থ হতে তার আরও সময় লাগবে।

উল্লেখ্য, গত ১৬ মার্চ করোনা আক্রান্ত হন রুহুল কবির রিজভী। ১৭ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। ১ এপ্রিল রিজভীর শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল। এর কয়েকদিন পর তাকে কেবিনে স্থানান্তর করা হয়। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বিএনপির বিভিন্ন দলীয় অনুষ্ঠানে অংশগ্রহণ করায় শুরুতে দলের বিভিন্ন মহলে রিজভীর সমালোচনা করা হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন