ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০১ এএম

বগুড়ার গাবতলীতে ও ময়মনসিংহের ফুলপুরে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ বিষয়ে আমাদের সংবাদদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের ফুলপুর উপজেলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার উপজেলা যুবদলের উদ্যোগে কোরআন খতম, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ফুলপুর উপজেলা যুবদলের সভাপতি মো. সানোয়ার হোসেন খানের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. দিদারুল ইসলাম বিপুলের সঞ্চালনায় থানা রোডে আয়োজিত কোরআন খতম, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা এমদাদ হোসেন খান, গোলজার হোসেন, আমজাদ সরকার, এনামুল হক বাবুল, মোখলেছুর রহমান ভুলু, ফজলুল করিম খান, নূরে আলম সিদ্দিকী আলম প্রমুখ।

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্বদেশ প্রত্যাবর্তনে আল্লাহর রহমত কামনায় বগুড়া গাবতলী উপজেলায় ঈদসামগ্রী বিতরণ করেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। গতকাল রোববার উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নে স্থানীয় হাইস্কুল মাঠে দুইশতাধিক অসহায়-কর্মহীনদের মাঝে এ ঈদসামগ্রী বিতরণ করা হয়।

রামেশ্বরপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব মন্ডলের সভাপতিত্বে ঈদসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বিএনপির নেতা জয়নাল আবেদীন, আমিনুল ইসলাম পিয়াস, আজমল হোসেন বাবু, শাহ আলম রাসেল প্রমুখ। এরপূর্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও জিয়া পরিবারসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন