বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কর্মহীন ২৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

জনতা ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০৩ এএম

খুলনার ফুলতলা থানার তিনটি ইউনিয়নের কর্মহীন অসহায় ২৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরন করেছে জনতা ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ। গত শনিবার খুলনার খানজাহান আলী মহাবিদ্যালয়ের মাঠে ত্রাণ বিতরন কর্মসূচীর উদ্বোধন করেন ব্যাংকের খুলনা বিভাগীয় মহাব্যবস্থাপক মোহাম্মদ হুমায়ুন কবির চৌধুরী। এ সময় ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্যোক্তা ও পরামর্শক এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের প্রধান উপদেষ্টা জনতা ব্যাংক লিমিটেড এর এমডি এন্ড সিইও মো. আব্দুছ ছালাম আজাদ (বীর মুক্তিযোদ্ধা) ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন। তিনি বলেন, যতদিন এই মহামারী থাকবে ততদিন বিভিন্ন জেলায় জনতা ব্যাংকের পক্ষ হতে এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি প্রধানমন্ত্রী শেখ শেখ হাসিনার নির্দেশনায় সামর্থ্যবান ব্যাক্তিদের এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংকের সাধারণ সম্পাদক আশরাফ উল আলম ব্যাকুল বলেন, বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মানের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন এবং আমরা তার স্বপ্ন সারথী হিসাবে অসহায় ও দুস্থ মানুষদের পাশে থাকার চেষ্টা করছি এবং আমাদের এমডি এন্ড সিইও মো. আব্দুছ ছালাম আজাদ (বীর মুক্তিযোদ্ধা) এর পরামর্শে সারাদেশে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রবীর কুমার বিশ্বাস, ১ নং আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম, দামোদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ মোহাম্মদ ভূঁইয়া শিপলু, উপমহাব্যবস্থাপক অরূণ প্রকাশ বিশ্বাস, এরিয়া ইনচার্জ মো. মিজানুর রহমান, জনতা ব্যাংক লিমিটেড এবং স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের মো. ইদ্রিস আলী গাজী, মো. আমিনুল ইসলাম মঈন, গাজী জগলুল আহমেদ, মানস কুমার ঢালী, রনি ভূইয়া সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ত্রাণ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন