ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

ঘরবন্দি থেকেও করোনা আক্রান্ত তসলিমা নাসরিন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১০:১৩ এএম | আপডেট : ১০:২০ এএম, ১০ মে, ২০২১

এবার করোনা আক্রান্ত লেখিকা তসলিমা নাসরিন। নিজেই টুইট করে জানালেন সেই কথা। এক বছর ধরে তিনি বাড়ির বাইরে পা রাখেননি। তার ঘরেও আসেননি কেউ। তাও কোভিড আক্রান্ত হওয়ার কারণ খুঁজে পাচ্ছেন না তিনি। যা নিয়ে উদ্বিগ্ন এই বিতর্কিত লেখিকা।

টুইটারে তিনি লিখেছেন, ‘এক বছরের বেশি হতে চলল বাড়ির বাইরে পা রাখিনি। কাওকে বাড়িতে আসার অনুমতিও দেইনি। আমার বিড়ালের সঙ্গে বাড়িতে আমি একা। যদি জানতে পারতাম কী করে সংক্রমিত হলাম তাহলে বড় ভালো হত।’

উল্লেখ্য এই টুইটের ঠিক ১৮ ঘণ্টা আগেই বাংলাদেশের ঈদের কেনাকাটার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করে তসলিমা লিখেছিলেন, এই খারাপ সময়ে মানুষের প্রাণ বাঁচানোর থেকেও কি বাংলাদেশের মানুষদের ঈদের কেনাকাটা ও বাড়ি যাওয়া বেশি গুরুত্বপূর্ণ।

সোশ্যাল মিডিয়ায় তসলিমার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশিত হওয়ার পরই তা ভাইরাল হয়েছে। অনেকেই লেখিকার দ্রুত আরোগ্য কামনা করেছেন। আবার অনেকে বলেছেন, লোকের সমালোচনা করতে করতে কখন কে বিপাকে পড়বে তা বোঝা যায় না!

বর্তমানে দিল্লিতে আছেন তসলিমা। বাংলাদেশের দরজা বন্ধ হয়ে যাওয়ার পর ইউরোপ থেকে ভারতে গিয়ে বসবাস করছেন তসলিমা। মাঝে কিছু বছর কলকাতাতেও ছিলেন। ২০২১ বিধানসভা ভোটের আগে মোদী–শাহের দিকে প্রশ্ন ছুঁড়েছিলেন, ‘২০০৭ সালে পশ্চিমবঙ্গ থেকে আমায় ছুড়ে ফেলে দিয়েছিল সিপিআইএম। ২০০৯ সাল থেকে আমার পশ্চিমবঙ্গ প্রবেশ আটকে রেখেছে। বিজেপি যদি আসল পরিবর্তন আনে তবে এবার কি আমি বাংলায় ঘুরতে যেতে পারবো?‌’‌

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শফিকুল ইসলাম ১১ মে, ২০২১, ৫:০৪ এএম says : 0
তাহলে কী যুক্তি ও বিজ্ঞানের সীমাবদ্ধতার উপলব্ধি!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন