শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

আবারো গুলিতে যুক্তরাষ্ট্রে ৬ জন নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১০:২৩ এএম | আপডেট : ১০:৩০ এএম, ১০ মে, ২০২১

নিয়মিত ঘটনায় পরিণত হচ্ছে যুক্তরাষ্ট্রে গুলি করে মানুষ মারা। কয়েকদিন পর পর সাধারণ নাগরিকদের ওপর চালানো হয় এসব নারকীয় গুলি। আর তাতে প্রায় সময় ঘটে হতাহতের ঘটনা।

এদিকে যুক্তরাষ্ট্রে আবারো বন্দুক হামলা। এবার কলোরাডো অঙ্গরাজ্যে একটি জন্মদিনের অনুষ্ঠানে গুলিতে ছয় জন নিহত হয়েছেন। রোববার স্থানীয় সময় রাত সাড়ে ১২টার দিকে কলোরাডো স্প্রিংস শহরে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

হামলাকারী নিহতদের মধ্যে একজনের প্রেমিক বলে নিশ্চিত করে মার্কিন পুলিশ কর্তৃপক্ষ জানায়, হামলার পর ওই বন্দুকধারী নিজেও আত্মহত্যা করেন। ঘটনাস্থল থেকে বন্দুকধারীসহ ছয়জনের লাশ উদ্ধার ছাড়াও একজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

এরআগে শনিবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের টাইমস স্কয়ারেও গোলাগুলির ঘটনা ঘটে। এতে এক শিশুসহ দুজন নারী আহত হয়েছিলেন। নিউইয়র্ক টাইমস জানিয়েছে, শনিবার ৭ নম্বর অ্যাভিনিউ ও ৪৪ নম্বর সড়কের সংযোগস্থলে স্থানীয় সময় বিকেল ৫টার কিছু আগে এই গোলাগুলির ঘটনা ঘটে।

আহতদের মধ্যে শিশুটির বয়স চার বছর। বাকি দুজন নারীর বয়স যথাক্রমে ৪৬ ও ২৩। এ প্রসঙ্গে এনওয়াইপিডির পুলিশ কমিশনার ডেরমট শেয়া স্থানীয় গণমাধ্যমগুলোকে বলেন, আহত হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা যথেষ্ঠ ভালো আছেন। আহত ৩ জনই পথচারী। কথাকাটাকাটির একপর্যায়ে হয়তো এই গোলাগুলির ঘটনা ঘটেছে। সূত্র: বিবিসি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন