মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তৌসিফ মাহবুবকে নিয়ে দীপ্ত টিভিতে ব্যতিক্রমী এক উৎসব!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১১:৪৪ এএম

আসছে ঈদে অভিনেতা তৌসিফ মাহবুবকে নিয়ে ব্যতিক্রমী এক উৎসব করছে দীপ্ত টিভি। সাতদিনের এই উৎসব শুরু হবে ঈদের দিন। চলবে টানা সাতদিন। দীপ্ত টিভিতে ঈদুল ফিতরের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ১১টা ১০ মিনিটে প্রচারিত হবে তৌসিফ অভিনীত একক নাটক। উৎসবে ভিন্ন চরিত্রের তৌসিফকে দেখতে পাবেন দর্শক। নাটকগুলো ৩৬০ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে।

ঈদের প্রথম দিন থাকছে মাহমুদুর রহমান হিমি পরিচালিত নাটক ‘মনের মতো বাগান‘। নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ ও সাফা। ঈদের দ্বিতীয় দিন থাকছে মিফতা আনান পরিচালিত নাটক ‘পাঁচ ভাই চম্পা‘। নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ ও পায়েল। ঈদের তৃতীয় দিন থাকছে মেহেদী হাসান হৃদয় পরিচালিত নাটক ‘আওয়াজ‘। নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ ও পায়েল।

ঈদের চতুর্থ দিন থাকছে ইয়াছির আরাফাত পরিচালিত নাটক ‘চান্স‘। নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ ও সারিকা সাবাহ্। ঈদের পঞ্চম দিন থাকছে মিফতা আনান পরিচালিত নাটক ‘হ্যালো লেডিস‘। নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ ও সাফা। ঈদের ষষ্ঠ দিন থাকছে মিতুল খান পরিচালিত নাটক ‘টোল‘। এতে অভিনয় করেছেন তৌসিফ ও পায়েল। আর ঈদের সপ্তম দিন থাকছে মেহেদী হাসান হৃদয় পরিচালিত নাটক ‘পা‘। নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ ও সাফা।

উল্লেখ্য ২০১৮ সালে ঈদে অভিনেতা মোশাররফ করিমকে নিয়ে ‘মোশাররফ উৎসব’ করে আরটিভি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন