শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বর্ডারে এত কড়াকড়ির মধ্যেও মহেশপুর সীমান্ত দিয়ে অনুপ্রবেশের সময় ২৭ জন আটক সীমান্ত এলাকার মানুষের মধ্যে ভারতীয় ভাইরাস নিয়ে আতংক

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৫:৪৮ পিএম

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ২৭ জনকে আটক করেছে বিজিবি।

সোমবার ভোররাতে মহেশপুর উপজেলার মাটিলা ও সামন্তা সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা নিজেদের বাংলাদেশী বলে দাবি করছেন।
বিজিবির খালিশপুর ৫৮ ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল কামরুল আহসান জানান, অবৈধ অনুপ্রবেশের খবর পেয়ে বিজিবির টহলদল অভিযান চালায়। এসময় মাটিলা সীমান্ত থেকে ১৯ জন ও সামন্তা এলাকা থেকে ৮ জনকে আটক করা হয়। আটককৃতদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়।
তাদের বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা হয়েছে। সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের কারণে করোনার সংক্রমণের আশংকা করছে সীমান্তের বাসিন্দারা। সীমাস্ত এলাকার বেশ কয়েকজনের সাথে কথা বল্লে তারা জানায় ভারতে করোনার ভয়াবহ অবস্তা চলছে ফলে তারা যে ভারতের নুতন ধরনের ভাইরাস নিয়ে আসছেনা তার গ্যারান্টি কে দেবে ? মহেশপুর থানার ওসি ও সাথে কথা বলায় তিনি জানান করোনা নিয়ে আমাদেরও আশংকা আছে তবে আমাদের দায়িত্ব আদালতে চালান দেয়া !তবে অনেকেই প্রশ্ন তুলেছেন সরকার সীমান্ত যখন সীল গালা করে দেয়ার নির্দেশ দিয়েছে সেখানে এত মানুষ আনুপ্রবেশ করলো কি ভাবে ?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ১০ মে, ২০২১, ১০:২০ পিএম says : 0
বডার গাড শক্ত হয়ে কাজ করতে হবে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন