বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

যে কোনো দুর্যোগে প্রধানমন্ত্রী মানুষের পাশে আছেন

দিনাজপুরে হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০১ এএম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রতিবেশি বন্ধু রাষ্ট্র ভারতে করোনার ভয়াবহ রূপ ধারন করেছে। আনন্দ ভাগাভাগি করতে মরণঘাতি জীবানু রোপন করবেন না, আপনার নিকট স্বজনদের মধ্যে। নিজের বিবেক-বুদ্ধি দিয়ে সচেতন হোন। সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে করোনা প্রতিরোধ এবং এর থেকে জনগণকে রক্ষা করতে। সংক্রমন থেকে নিজে, নিজের পরিবারের সাথে পুরো জাতিকে রক্ষায় আপনার আমার সচেতনা অত্যন্ত জরুরি। এক্ষেত্রে সরকার সর্বাত্বক সহযোগিতা করে যাচ্ছে বলে তিনি বলেন, আ.লীগ সরকার উন্নয়নের সরকার, জনগনের সরকার উল্লেখ করে তিনি বলেন, শুধু করোনায় নয়, যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় মানুষের পাশে থাকে।

করোনার এই ভয়াবহ মুহূর্তেও ঈদের আনন্দ যেন অসহায় ও দরিদ্রদের বঞ্চিত না করে সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উপহার অব্যাহত রয়েছে। দেশের প্রতিটি দুর্যোগেও কোন মানুষ না খেয়ে থাকেনি। পর্যাপ্ত পরিমান চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। খাদ্য মজুদ রয়েছে। আর বিএনপি-জামায়াত সরকার ক্ষমতায় থাকাকালে খাদ্যের অভাবে মানুষ মরছে। তিনি বলেন, এখন আর খাদ্যের সংকট নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ রয়েছে। মানুষ এখন শান্তিতে রয়েছে।
গতকাল সোমবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জিলা স্কুল মাঠে দিনাজপুর পৌরসভার আয়োজনে অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জিআর-এর অর্থ বিতরনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উদ্বোধনী দিনে শহরের ১২টি ওয়ার্ডের ৪০০ অসহায় ও দুঃস্থদের মাঝে জনপ্রতি ৫০০ টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার প্রদান করা হয়।

এ সময় আরও বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার শচিন চাকমা, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচ এম মাগফুরুল হাসান আব্বাসী প্রমুখ।

হুইপ ইকবালুর রহিম এমপি একই দিন দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ইউনিয়নের আয়োজনে অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভিজিএফ-এর অর্থ বিতরন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন