বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিম্ন আয়ের মানুষদের খাবার বিতরণ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০৪ এএম

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে কোভিড-১৯ ও চলমান লকডাইনের কারণে ক্ষতিগ্রস্ত দরিদ্র, অসহায় ও নি¤œ আয়ের ভাসমান মানুষদের মাঝে ইফতার সামগ্রী হিসেবে রান্নাকরা খাবার বিতরণ করা হয়েছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহ্হাব নিজে উপস্থিত থেকে রাজধানীর গুলশান পার্ক ও বাড্ডা নতুনবাজার এলাকার নিম্ন আয়ের ভাসমান মানুষদের মাঝে এই রান্নাকরা খাবার বিতরণ করেন।

রেড ক্রিসেন্ট সোসাইটি জানায়, প্রতিদিন রাজধানীর ভাসমান লোকজনের মাঝে ইফতারের আগ মূহূর্তে ১০০০ প্যাকেট রান্নাকরা খাবার বিতরণ করা হয়। গত ১৪ এপ্রিল প্রথম রোজার দিন থেকে এই মানবিক কার্যক্রম শুরু করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, যা এখনও চলমান রয়েছে। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবকরা রোজার শুরু থেকে রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দরিদ্র ভাসমান জনগনের মাঝে এই রান্নাকরা খাবার (ইফতার হিসেবে) বিতরণ করে আসছে। চলমান লকডাউন আরও দীর্ঘস্থায়ী হলে রমজানের পরও এই কার্যক্রম অব্যাহত রাখার পরিকল্পনাও রয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির।


গতকাল গুলশান পার্ক ও বাড্ডা নতুন বাজার মোড়ে ১ হাজার অসহায় ও নিম্ন আয়ের ভাসমান লোকজনের মাঝে ইফতার সামগ্রী হিসেবে রান্নাকরা খাবার বিতরণ করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) এটিএম আবদুল ওয়াহ্হাব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই খাবার বিতরণ করেন। এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব মো. ফিরোজ সালাহ্ উদ্দিন, সোসাইটির যুব ও স্বেচ্ছাসেবক বিভাগের পরিচালক ইমাম জাফর সিকদারসহ বিভিন্ন পযায়ের কর্মকর্তা ও স্বেচ্চাসেবকরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন