মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়াকে ‘মাইনাস’ করার দুরভিসন্ধি বিএনপি নেতাদের!

সাংবাদিকদের তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:০০ এএম

খালেদা জিয়াকে বিদেশে নেয়ার আবেদন আসলে তাকে রাজনীতি থেকে ‘মাইনাস’ করার জন্য বিএনপি নেতাদের দুরভিসন্ধি কি না সেটি একটি প্রশ্ন› বলেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও স¤প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। গতকাল সোমবার রাজধানীর মিন্টু রোডের সরকারি বাসভবনে সীমিত পরিসরে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে খালেদা জিয়াকে ‘মাইনাস’ করাতেই বিএনপিনেতারা তাকে বিদেশে নেয়ার আবেদন করেছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। ড. হাছান বলেন, বিএনপির মধ্যে তো নানা ধরনের অন্ত:কোন্দল আছে।

আমরা যেগুলো পত্রপত্রিকায় দেখি, তাদের চেয়ারম্যানের লোক, ভারপ্রাপ্ত চেয়ারম্যানের লোক, আবার এর মধ্যেও নানা ধারা-উপধারা আছে এবং এগুলোর বহিঃপ্রকাশ আমরা বিভিন্ন সময়ে দেখেছি। মন্ত্রী বলেন, অন্ত:কলহে নিজেদের মারামারিতেই বিএনপির বিভিন্ন সভা-সমিতি পন্ড হয়ে যায়। পত্রপত্রিকায় দেখতে পাই, তাদের একেক নেতা একেক ধরনের কথা বলেন। সুতরাং দেশে চিকিৎসা নিয়ে যখন বেগম জিয়া সুস্থ হয়ে উঠছেন এমন সময়ে বিএনপির যেসব নেতৃবৃন্দ তাকে বিদেশ পাঠাতে বলছে, সেটির মধ্যে কোনো দুরভিসন্ধি আছে কি না, সেটিও একটি জিজ্ঞাস্য বিষয়› বলেন আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক। সাংবাদিকদের সাথে মতবিনিময়ের আগে অনলাইনে যুক্ত হয়ে সায়েদাবাদের আর কে চৌধুরী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন মন্ত্রী।

স্বাধীনতা পরিষদের উপদেষ্টা ব্যারিস্টার সোহরাব খান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো, শাহাদত হোসেন টয়েলের তত্ত¡াবধানে আওয়ামী লীগ নেতা এডভোকেট বলরাম পোদ্দার, এম এ করিম, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবদুল গণিসহ প্রায় পাঁচশত পরিবারের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন