ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমানের পরিবারে করোনার হানা, আক্রান্ত দুই বোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১০:৪৯ এএম

বলিউড অভিনেতা সালমান খানের পরিবারে এ বার করোনার হানা। করোনা আক্রান্ত হলেন সালমানের দুই বোন অর্পিতা খান শর্মা এবং অলভিরা খান অগ্নিহোত্রী। সালমান নিজেই এই খবর সংবাদমাধ্যমে জানান। সালমান বলেন, “অর্পিতা এবং অলভিরার দু’জনেরই কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ। তবে ওদের কারও কোনও উপসর্গ নেই।”

করোনার দ্বিতীয় ঢেউ ভারতে সুনামির মতো আছড়ে পড়েছে। কোথাও হাসপাতালে বেড নেই। কোথাও নেই অক্সিজেন। কোথাও বা গৃহবন্দি করোনা আক্রান্তকে খাবার তৈরি করে দেওয়ার মতো কেউ নেই। এই পরিস্থিতিতে বহু মানুষ নিজের সাধ্যমতো এগিয়ে এসেছেন। সালমানও ব্যতিক্রম নন।

বলিউডের টেকনিশিয়ান, স্টান্টম্যান, মেকআপ আর্টিস্ট, স্পটবয় মিলিয়ে ২৫ হাজার কর্মীকে ১৫০০ টাকা করে অর্থ সাহায্য করেছেন সালমান। এর আগেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। করোনা যুদ্ধে একেবারে সামনে থেকে যারা লড়াই করছেন, এমন পাঁচ হাজার কর্মীকে খাবারের প্যাকেট বিলি করেছেন। তার মধ্যে পুলিশ কর্মী বা স্বাস্থ্য বিভাগের কর্মীরা ছিলেন।

এছাড়া গত বছর লকডাউনের সময় ইন্ডাস্ট্রিতে যারা দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করেন, তেমন শিল্পীদের প্রত্যেককে ৩০০০ টাকা করে অনুদান দিয়েছিলেন অভিনেতা। এ বার তার পরিবারেই করোনার হানা। এই পরিস্থিতিতে সকলকে সাবধানে থাকতে অনুরোধ করেছেন ভাইজান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন