শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে গত ৭২ ঘন্টায় মৃত্যু নেই, নতুন করে আক্রান্ত ২৫

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ১২:১৩ পিএম

মরণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ নারায়ণগঞ্জে ফের কমতে শুরু করেছে। গত ৭২ ঘন্টায় জেলায় নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ২১৬ জনেই আছে। তবে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ২৫ জন। এতে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ১৪০ জন। এছাড়া এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১২ হাজার ৫৩৪ জন। গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬৬ জনের। মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৬ হাজার ২৩২ জনের।মঙ্গলবার (১১ মে) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। গত ৮ মে থেকে ১০ মে পর্যন্ত ৭২ ঘন্টায় নতুন করে কোন মৃত্যু নেই।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১১১ জন ও আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৫৫ জন, সদরে মারা গেছেন ৪২ জন ও আক্রান্ত হয়েছে ২ হাজার ৭০৬ জন, বন্দরে মারা গেছেন ৮ জন ও আক্রান্ত হয়েছেন ৮৪৭ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৪ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৪২৯ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৩৭ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৩৬ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ৮৭৮ জন
উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষণা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে। বতমানে করোনার সেকেন্ড ওয়েব চলছে। সরকার ঘোষিত দ্বিতীয় দফার সর্বাত্মক লক ডাউন চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন