শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজারের জড়ীতে দুবাই প্রবাসী ভাইকে নিয়ে ঈদ করা হলোনা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ২:৩০ পিএম

মৌলভীবাজারের ব্রাম্মণবাজার এলাকায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে আসুক আহমদ নামের এক যুবক নিহত হয়েছেন।
পুলিশ ও এলাকাবাসি জানান, একটি প্রাইভেটকার নিয়ে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দুবাই প্রবাসী বড় ভাই মাসুক আহমদকে আনতে যান ছোট ভাই আসুক আহমদ। প্রাইভেটকার নিয়ে মঙ্গলবার ১১ মে সকাল ৯ টার দিকে কুলাউড়ার ব্রাম্মণবাজার এলালাকার ডুলিপাড়া এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে দুই ভাই ও চালক আহত হন।
স্থানীয়রা আহত আসুক আহমদ, তার বড় ভাই দুবাই প্রবাসি মাসুক আহমদ ও গাড়ী চালককে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক আসুক আহমদকে মৃত ঘোষণা করেন। নিহত আসুক আহমদ জুড়ী উপজেলার বেলাগাঁও গ্রামের মৃত ইদ্রিস আলীর পুত্র।
পরিবার সূত্রে জানা গেছে ঈদুল ফেতর উপলক্ষে দুবাই প্রবাসী বড় ভাইকে এগিয়ে আনতে যান ছোট আসুক। পরিবারের সকলকে নিয়ে এক সাথে ঈদ করার কথা ছিল। ঢাকা থেকে বাড়িতে আসার সময় সড়ক দূর্ঘটনায় নিহতের খবর পরিবারে পৌছালে শোকের ছায়া নেমে আসে।
কুলাউড়া থানার ওসি বিনয় ভুষন রায় ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন