শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতিবছর শ্রমিকদের মালিকে পরিণত করছি -প্রতিমন্ত্রী পলক

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৩:৫৭ পিএম

নাটোর-৩(সিংড়া) আসনের এমপি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। গ্রামকে শহরে পরিণত করতে সরকার কাজ করছে। প্রতিবছর শ্রমিকদের মালিকে পরিণত করা হচ্ছে। ইতোমধ্যে শত শত শ্রমিককে মালিকে পরিণত করা হয়েছে। গ্রামের মানুষ ঘরে বসে ইন্টারনেটসহ সকল সুবিধা পাচ্ছেন।

রাস্তা-ঘাট ও স্বাস্থ্য-চিকিৎসা নিশ্চিত করতে করোনাকালিন সময়ে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধিরা মানুষের পাশে ছিলো। করোনা ও বন্যা জনগনকে সাথে নিয়ে মোকাবিলা করেছি। সিংড়া পৌর মেয়রের প্রসংসা করে তিনি আরো বলেন, করোনার সময়ে সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস জনগনের পাশে ছিলো, সাধারন শ্রমিকদের পাশে ছিলো। ৫৫ দিন তিনি ঘরের বাইরে থেকে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। বৈষম্য দুর করতে আমরা ঐক্যবদ্ধ। শ্রমিকদের স্বার্থে আমরা কাজ করছি। মানুষকে সেবা করার মানসিকতা তৈরি করেছি আমরা। কথা নয় কাজে পরিণত করেছি। শ্রমিকদের প্রশিক্ষিত ও স্বাবলম্বী করতে আমরা কাজ করছি। সিংড়া পৌর মেয়রের প্রসংসা করে তিনি আরো বলেন, করোনার সময়ে সিংড়া পৌরসভার মেয়র জনগনের পাশে ছিলো, সাধারন শ্রমিকদের পাশে ছিলো। ৫৫দিন ঘরের বাইরে থেকে তিনি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। বৈষম্য দুর করতে আমরা ঐক্যবদ্ধ। শ্রমিকদের স্বার্থে আমরা কাজ করছি। দেশের ৭৬হাজার পরিবারের কাছে ২৫০০টাকা মানবিক সহায়তা পৌছে দেয়া হয়েছে। শ্রমিক সন্তানরা উচ্চ শিক্ষায় শিক্ষিত করা হচ্ছে। মঙ্গলবার (১১মে) সিংড়া বাসস্ট্যান্ডে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌর এলাকার ১২শ শ্রমিকদের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

উপজেলা শ্রমিকলীগের সভাপতি, কাউন্সিলর জাহাঙ্গির আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম স্বপনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিংড়া পৌরসভার মেয়র আলহাজ্ব মো: জান্নাতুল ফেরদৌস। উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিনসহ ৩১টি সংগঠনের শ্রমিক নেতা ও দলীয় কর্মিরা উপস্থিত ছিলেন। এর আগে তিনি ঐচ্ছিক তহবিল থেকে ৫৮জন ব্যক্তি ও ১৩টি প্রতিষ্ঠানে সাড়ে ৫লক্ষ টাকার চেক বিতরন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন