শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেখ হাসিনার মানবতায় দেশে কেউ অনাহারে থাকবেনা: পানি সম্পদ উপমন্ত্রী

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৪:৩৪ পিএম

পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন জননেত্রী শেখ হাসিনার মানবতায় দেশে কেউ অনাহারে থাকবেনা। একমাত্র শেখ হাসিনা ও আওয়ামী লীগই করোনা সহ সকল দুর্যোগে গরীব অসহায় ও কর্মহীন মানুষের পাশে আছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামীলীগে ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খাদ্যসামগ্রী বিতরণ, বস্ত্র, নগদ টাকা দিয়ে এমনকি কৃষকের ক্ষেতের ধান কেটে দিয়ে মানবতার পাশে দাঁড়িয়েছেন। বাকী রাজনৈতিক দলগুলো এসি রুমে বসে মিডিয়ায় সরকারের সমালোচনা করছে।

মঙ্গলবার (১১ মে) শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় প্রায় ৩ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে আমরা করোনার টিকা পেয়েছি। বর্তমানে টিকার সামান্য সংকট যাচ্ছে। আগামীকাল চীন থেকে ৫ লাখ টিকা আসছে। ইনশাআল্লাহ এই সংকট সমাধান হয়ে যাবে। বিএনপিসহ তাদের জোট নেতারা এখন করোনার টিকা নিয়ে অপপ্রচার চালাচ্ছে। এখন দেশের মানুষ আর তাদের কথা বিশ্বাস করেনা।

নড়িয়া পৌরসভার মেয়র এ্যাড. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায়, সহকারি কমিশনার (ভুমি) মোরশেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জমান খোকন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন