ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নাজিরপুরে বিকাশের দোকান থেকে ৫ লাখ টাকা চুরি

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মে, ২০২১, ৭:০৬ পিএম

নাজিরপুর উপজেলা পরিষদ গেইট সম্মুখে মোঃ সাইদুল ইসলামের একটি বিকাশের দোকানে দিনে দুপুরে চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে ভাই-ভাই টেলিকম এন্ড ভ্যারাইটিজ ষ্টোর নামের এই দোকান থেকে নগদ ৫ লাখ টাকা চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চক্র।

দোকান মালিক মোঃ সাইদুল ইসলাম জানান, প্রতিদিনের মত যোহরের নামাজ পড়তে যাই। আজকে ১:২৯ মিঃ এর সময় নামাজ পড়তে যাই এবং নামাজ শেষে ১:৪২ মিনিটেই দোকানে চলে আসি। দোকানের সামনে একপাশের একটি সাটার পুরোটাই বন্ধ ছিল। অন্য পাশের সাটারটি প্রতিদিনের মত অর্ধেক খোলা ছিল। নামাজ থেকে ফিরে এসে দেখি দোকানের দুইটি সাটারই অর্ধেক করে খোলা, ক্যাশ ড্রয়ারের দিকে তাকালেই দেখি দুইটি ক্যাশ ড্রয়ার ভাঙা। চোরের দল আমার দোকানের ড্রয়ার থেকে ৫ লাখ টাকা চুরি করে নিয়ে গেছে। আমি একজন অসহায় ক্ষুদ্র দোকানদার। আমার অনেক বড় ক্ষতি হয়ে গেছে বলতে বলতেই তিনি অজ্ঞান হয়ে পরেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দীর্ঘ ১৩ বছর ধরে এই বিকাশের দোকান করছেন মোঃ সাইদুল ইসলাম। ৪ বছর পূর্বে ঈদের ঠিক ১দিন আগে তার দোকানেই ঠিক এই ধরনের ঘটনা ঘটেছিল কিন্তু তখন কোন টাকা পয়সা নিতে পারেনি। কখনো চুরির ঘটনা না ঘটলেও দিনে দুপুরে এমন চুরির ঘটনায় আমরা আতঙ্কিত।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আশ্রাফুজ্জামান বলেন, বিষয়টি আমরা প্রাথমিকভাবে শুনেছি।আমার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিতভাবে অভিযোগ করলে আমরা তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
A M ALIMUL ISLAM ১১ মে, ২০২১, ৭:২২ পিএম says : 0
Good
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন