ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মোদিকে তীব্র কটাক্ষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১২:০১ এএম

পশ্চিমবঙ্গ রাজ্যের বিজেপি বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তা দেয়া নিয়ে টুইটারে তীব্র কটাক্ষ করলেন তৃণমূলের তারকা সদস্য সায়নী ঘোষ। পাশাপাশি দেশের সাম্প্রতিক করোনা পরিস্থিতির জন্যও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন কেন্দ্র সরকাররের সমালোচনা করেছেন তিনি।

সম্প্রতি পশ্চিমবঙ্গে ভোট পরবর্তী সহিংসতার জন্য বিজেপির ৭৭ বিধায়ককে কেন্দ্রীয় নিরাপত্তা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের পক্ষ থেকে জানানো হয়েছিল। পাশাপাশি ভোটে পরাজিত বিজেপি প্রার্থীদেরও নিরাপত্তার মেয়াদ বাড়ানো হতে পারে বলে খবর শোনা গিয়েছিল। এমন পরিস্থিতিতেই সোমবার টুইটারে সায়নী লেখেন, ‘বাংলার বিধায়কদের উন্নতমানের নিরাপত্তা দেয়া হয়েছে বিধানসভা বয়কট করার জন্য, মহামারী পরিস্থিতির মধ্যে ধর্মঘটে বসার জন্য এবং ভোট পরবর্তী বিশৃঙ্খলা সৃষ্টির জন্য। এবং যে আম আদমি আপনাদের উপর বিশ্বাস রেখেছিল, আপনার অহংকে আলোকিত করার জন্য বাড়িতে প্রদীপ জ্বালাল, থালি বাজাল, তাদের সি গ্রেডের চিকিৎসা পরিষেবা দিলেন।’ লেখার পরই ‘বাহ মোদিজি বাহ’ হ্যাশট্যাগও দেন অভিনেত্রী।

এরপরের টুইটেই আবার কোভিড পরিস্থিতি নিয়ে মোদি সরকারকে তোপ দাগেন সায়নী। অভিনেত্রী লেখেন, ‘সেদিন আর বেশিদূরে নেই যখন কপালভাতি বাবা গোমূত্র এবং ভাবিজি পাপড়ের কম্বো কোভ্যাক্সিনের দৈব বিকল্প হিসেবে বিক্রি করবেন! পিছনের দিকে তাকিয়ে থাকলে সামনের দিকে এগোতে পারবেন নাৃভারত বাঁচলে তবেই তো ভারত এগোবে।’ সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Harekrishna Mandal ১২ মে, ২০২১, ১:৪০ এএম says : 0
সায়নী সঠিক কথাই বলছে। কেন্দ্রীয় বাহিনী পাহারা দেওয়া নিয়ে অনেক অনেক প্রশ্ন উঠেছে, আর সায়নী বলল বললেই সায়নীর সমালোচনা। মনে করি ,সায়নী ঐ অগ্নিমিত্রার থেকে অনেক যোগ্য কিন্তু যোগ্য মানুষরা সবসময় উপযুক্ত জায়গা পায় না।
Total Reply(0)
Sudipta Bhowmik ১২ মে, ২০২১, ১:৪১ এএম says : 0
যেই হোক / যে দলেরই হোক কাউকে ই সুরক্ষা র নাম কোরে পাহারা দেওয়ার দরকার কি। জনপ্রিয় জনপ্রতিনিধি সব, দেশের জন্য, দশের জন্য ঝাঁপিয়ে পড়েছেন। মানুষই পাহারা দেবেন। মনে করলে ব্যাক্তি গত নিরাপত্তা র জন্য নিজের অর্থে দেহরক্ষী রাখুন। কিছু মানুষের কর্ম সংস্থান হবে।
Total Reply(0)
Safik Alam ১২ মে, ২০২১, ১:৪২ এএম says : 0
যাঁরা জিতেছে তাঁদের বাদ দিয়ে যাঁরা হেরেছেন তাঁদের নিরাপত্তা দিতে পারতেন।
Total Reply(0)
তানিম আশরাফ ১২ মে, ২০২১, ১:৪৩ এএম says : 0
বিজেপি তার ৭৭ জন এম এল এ কে কেন্দ্রীয় নিরাপত্তা দিচ্ছে তার খরচ যেন বিজেপির এম পি দের বেতন থেকে কাটা হয়। করদাতাদের পয়সায় দালালি বন্ধ হোক
Total Reply(0)
রেজাউল করিম ১২ মে, ২০২১, ১:৪৪ এএম says : 0
সায়নী সত্য কথা বলেছেন। মোদি অতিরিক্ত বাড়াবাড়ি করছে...দেশের সম্পদ নষ্ট করে।
Total Reply(0)
নূরুজ্জামান নূর ১২ মে, ২০২১, ১:৪৪ এএম says : 0
মোদী এখন মুন্দিরের ঘণ্টি সবাই তাকে বাজিয়ে দিচ্ছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন