বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় ঈদ সালামী না পেয়ে নানিকে হত্যা করলো নাতি ইয়াকুব

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১২:৩৫ পিএম

বগুড়ায় ঈদের আগে নানির কাছে ঈদ সালামী হিসেবে চাওয়া ৩ হাজার টাকা না পেয়ে আছিয়া বেওয়া (৬৭) নামের এক বৃদ্ধাকে গলা কেটে হত্যা করেছে তারই নাতি ইয়াকুব (১৫)। পুলিশ ঘাতক ইয়াকুবকে গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহার করা চাকু উদ্ধার করেছে । পুলিশের কাছে অপরাধ স্বীকার করেছে ইয়াকুব ।

ঘটনার বিবরণ দিয়ে এলাকাবাসি জানিয়েছে, নিহত আছিয়া বেওয়া (৬৭) বগুড়া সদরের শেখেরকোলার মৃত রমজান আলীর স্ত্রী। তার স্বামী ও ছেলের মৃত্যুর পর ছেলের বউ নাজিরাকে নিয়ে বসবাস করতো। নাজিরা মানুষের বাসাবাড়িতে কাজ করে সংসার চালাতো ।

পাশের গ্রামে বসবাসরত আছিয়ার কন্যা শেফালীর কাছে তার ৮০ হাজার টাকা গচ্ছিত ছিল। কিন্তু শেফালীর ছেলে ও আছিয়ার নাতি ই্য়াকুবের খারাপ স্বভাব জানার পর আছিয়া কয়েকদিন আগে ওই টাকা নিজের কাছে নিয়ে আসে। এতে ক্ষিপ্ত হয় ইয়াকুব ।

ঈদের আগে সে নানির কাছে বায়না ধরে ওই টাকা থেকে তাকে ৩ হাজার টাকা ঈদ সালামী দিতে হবে। আছিয়া টাকা দিতে অস্বিকার করায় ইয়াকুব নানিকে হত্যা করে টাকা হাতানোর ফন্দি করে।

সে মোতাবেক মঙ্গলবার রাত আনুমানিক ১০ টার দিকে সে খবর পায় নানি বাড়িতে একা অবস্থান করছে। সুযোগ বুঝে সে নানির ঘরে ঢুঁকে তার গলায় ছুরি চালিয়ে হত্যা করে । সারাঘর তছনছ করে টাকার সন্ধান করে না পেয়ে চলে যায় । এদিকে নহিত আছিয়ার পুত্রবধু বাসাবাড়িতে কাজ শেষ করে শ^াশুড়ির ঘরে প্রবেশ করে তাকে মৃত দেখতে পেয়ে চিৎকার করে । পাড়াপড়শিরা ছুটে এসে পুলিশে খবর দেয় ।

পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় । বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, সন্দেহের ভিত্তিতে আছিয়ার বখে যাওয়া নাতি ইয়াকুবকে ধরলে সে অপরাধ স্বীকার করে । হত্যাকান্ডে ব্যবহার করা ছুরিও উদ্ধার হযেছে ।
এব্যাপারে হত্যা মামলা দায়ের ও ঘাতকের ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহনের প্রক্রিয়া চলছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন