বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাজিরপুরে আগুনে পুড়ল ২ দোকান ক্ষতি ২০ লাখ

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ১:২২ পিএম

পিরোজপুরের নাজিরপুর সদর বাজারের হাসপাতাল রোডে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের গেইট সংলগ্ন ২টি দোকানে শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগে সকল মালামাল পুড়ে ছাই হয়েছে। ব্যবসায়ীদের দাবি আগুনে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। গতকাল (১১ মে) মঙ্গলবার রাত ১০ টার দিকে এ ঘটনা ঘটে। পুড়ে যাওয়া দোকানগুলো হলো বিশ্বাস বিপনী ষ্টোর ও ইমন ক্রোকারিজ ষ্টোর।

স্থানীয় পাশের দোকানদার মনির হোসেন জানান গত কাল রাত ১০:১০ মিনিটের সময় বাবু ও রহীম নামে পাশর্^বর্তী দুই দোকানদার ওই দোকান দুইটির ভিতরে বিকট শব্দ শুনতে পায় তখন তারা দৌড়ে দোকানের কাছে গিয়েই সাটার ভেঙ্গে দেখতে পায় আগুন দাউ দাউ করে জ¦লছে। এর পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। এমন খবর জানিয়ে ঐ দোকান দুটির মালিকদেরও মুঠোফোনে খবর দেন। মনিরের দাবী আগুন লাগার ঘটনায় এই দোকান দুটিতে প্রায় ২০ লক্ষ টাকার অধিক ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন।

নাজিরপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তাৎক্ষনিক ভাবে তারা ঘটনাস্থলে চলে আসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায় এবং প্রায় ১ ঘন্টার চেষ্টার পর আগুন নেভাতে সক্ষম হয়। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক ত্রুটি থেকে এ আগুন লেগেছে। আগুনে পুড়ে যাওয়া বিশ্বাস বিপনী ষ্টোরের প্রোপাইটর স্বরূপানন্দ বিশ্বাস ও ইমন ক্রোকারিজ ষ্টোরের প্রোপাইটর মোঃ বুলু শেখের ভাষ্য তাদের দোকানে ৪/৫ টি এনজিও এবং ব্যাংক থেকে লোন নিয়ে ঈদে বিক্রির জন্য নতুন মালামাল তোলেন। সব মালামালই পুড়ে ছাই। আমরা এখন কেমনে বাঁচব ? কিভাবে কিস্তি দিব? তাদের দাবী আগুনে তাদের দোকানের প্রায় ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন