ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বংশালের সুলতানের ঈদ কাটবে কারাগারে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ২:১৫ পিএম

রাজধানীতে এক রিকশাওয়াকে মেরে ভাইরাল হওয়া বংশালের কথিত সুলতানকে ঈদের ছুটিতে কারাগারেই থাকতে হচ্ছে। কারণ তাকে জামিন দেয়নি আদালত। ক্ষমতার দাপট দেখাতে গিয়ে ফেঁসে গেলেন তিনি।

বুধবার (১২ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে সুলতান আহমেদের জামিন আবেদন করেন মেহেদী হাসান বাদল। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন নাকচ করেন।

বংশাল থানার নন জিআর শাখার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা ফুয়াদ উদ্দিন জানান, বুধবার ছিল ঈদের আগে জামিন শুনানির শেষ দিন। এদিন আদালত তার জামিন নামঞ্জুর করেছেন। আর এরফলে সুলতান আহমেদকে এবারের ঈদের দিন কারাগারেই থাকতে হবে।

এর আগে গত ৫ মে সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকে তিনি কারাগারেই আছেন। গত ৯ মে জামিন আবেদন করলে সেদিনও তার জামিন নামঞ্জুর হয়।

জানা যায়, গত ৪ মে বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও লিংক পাঠান একজন সংবাদকর্মী।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ৪ মে দুপুর দেড়টার দিকে বংশালে এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করছেন সুলতান আহমেদ। নির্যাতনের এক পর্যায়ে রিকশাওয়ালা মাটিতে লুটিয়ে পড়েন এবং জ্ঞান হারান। পথচারীরা ওই রিকশাওয়ালাকে উদ্ধার করে। পরে সুলতানকে গ্রেপ্তার করে বংশাল থানা পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
mizanur rahman ১৩ মে, ২০২১, ৯:৩২ এএম says : 0
আমরা ঐ নির্যাতনকারী ....রের কঠিন বেত্রাঘাতসহ সশ্রম কারাদন্ডের আবেদন যানাচ্ছি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন