বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে পুলিশের ফ্রি ঈদ মার্কেট

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ২:২৯ পিএম

নগরীতে ঈদে নিম্ন আয়ের মানুষের জন্য ব্যতিক্রমী এক মার্কেট শুরু করেছে পুলিশ। চট্টগ্রামের ডবলমুরিং থানা পুলিশ এবং লায়ন্স ক্লাব অব চিটাগং সিটি যৌথ উদ্যোগে এই আয়োজন করা হয়। এই মার্কেটে বাজার করতে কোন টাকা লাগেনা। তাই ব্যতিক্রমী এই মার্কেটের নাম দেওয়া হয়েছে 'ফ্রি ঈদ মার্কেট'।

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল সংলগ্ন সড়কে অস্থায়ীভাবে এই মার্কেট স্থাপন করা হয়। আজ সকাল সাড়ে ১১ টায় আনুষ্ঠানিকভাবে এই মার্কেটের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (পশ্চিম) মোঃ আব্দুল ওয়ারীশ। এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত উপ কমিশনার পলাশ কান্তি নাথ, সহকারি কমিশনার শ্রীমা চাকমা, ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন,লায়ন শামচুউদ্দিন সিদ্দীকি ২য় ভাইস জেলা গভর্নর, লায়ন্স ক্লাব অব চিটাগাং সিটির সভাপতি লায়ন রাজেশ চৌধুরী,লায়ন গাজী মোঃ শহীদুল্লাহ্ (জোন চেয়ারম্যানসন),লায়ন কামরুল ইসলাম পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মোঃ আব্দুল ওয়ারীশ বলেন, ' আমরা ঈদের আনন্দ বিলাতে চাই, ভাগাভাগি করে নিতে চায় সবার সাথে। আর্থিক অসঙ্গতি যাতে এই আনন্দে ভাটা না ফেলে তাই আমাদের এই উদ্যোগ। সমাজের সবাই যার যার অবস্থান থেকে এগিয়ে এলেই ঈদের আসল তাৎপর্য অর্থবহ হবে।'

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, ফ্রি ঈদ বাজারে মোট ৭ টি কর্নার খোলা হয়েছে। করোনায় চট্টগ্রামে শহীদ হওয়া ৭ পুলিশ সদস্যের স্মৃতি স্মরণ করে কর্নারগুলোর নাম উনাদের নামে নামকরণ করা হয়েছে। প্রতিটি কর্নারেই পৃথক পৃথকভাবে শাড়ি, পাঞ্জাবি, লুঙ্গি, বাচ্চাদের পোশাক, টি শার্ট, টুপি, সেমাই, নুডুলস প্রভৃতি সাজানো হয়েছে। ক্রেতারা ইচ্ছেমতো বাজার করছেন। মনের মতো বাছাই করছেন। শেষে নিজের পছন্দের পোশাকই কিনে নিয়ে যাচ্ছেন সম্পূর্ণ ফ্রি তে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন