শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রিন্সের স্বাক্ষর জাল করে বিএনপির বিজ্ঞপ্তি প্রচার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ৪:২১ পিএম

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্সের স্বাক্ষর জাল করে বিএনপির ভুয়া প্রেস বিজ্ঞপ্তি প্রচার করা হচ্ছে।

এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

মঙ্গলবার (১১ মে) এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ২৫ এপ্রিল কোন স্বার্থান্বেষী মহল মালয়েশিয়া বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মাহবুব আলম শাহকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত করে তার সাথে কোন ধরণের যোগাযোগ না রাখতে বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও বিএনপি কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর স্বাক্ষর জাল করে একটি ভুয়া প্রেস বিজ্ঞপ্তি প্রচার করেছে।

যার সাথে বিএনপি কিংবা সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর কোন সম্পর্ক নেই। কোন স্বার্থান্বেষী মহল হীন স্বার্থ চরিতার্থে এধরণের অপকর্ম অর্থাৎ ভুয়া প্রেস বিজ্ঞপ্তি প্রচার করেছে বলে বিএনপি মনে করে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি এধরণের ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত প্রেস বিজ্ঞপ্তি প্রচারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছে এবং সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত না হওয়ার জন্য আহবান জানাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন