শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত ২৫জন আহত

প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাস ও ইট ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ৪ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে ছালমা আক্তার (২৫) নামে এক জনের পরিচয় জানা গেছে।
টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহাবুব হোসেন দুর্ঘটনায় নিহতদের লাশ পরিবারের নিকট পৌঁছানো বাবদ ২০ হাজার ও আহতদের চিকিৎসার জন্য ১০ হাজার টাকা করে তাৎক্ষনিকভাবে অনুদান ঘোষণা করেছেন বলে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদ জানিয়েছেন।
শনিবার সকাল সোয়া সাতটার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার ইচাইল নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে হাইওয়ে ও থানা পুলিশ গিয়ে দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক রেকারের সাহায্যে মহাসড়ক থেকে সরিয়ে নিলে সকাল আটটার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।
পুলিশ ও আহত যাত্রীরা জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস ও টাঙ্গাইলগামী ইট ভর্তি ট্রাকের সঙ্গে মহাসড়কের ওই স্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক শিশু ও নারী নিহত হয়। আহত হয় কমপক্ষে ২৫ যাত্রী। খবর পেয়ে মির্জাপুর থানা ও হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে পাঠায়। হাসপাতালে এক নারী ও এক পুরুষ নিহত হয়। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কা জনক বলে কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার জানিয়েছেন।
এ ব্যাপারে মির্জাপুর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত যান মহাসড়ক থেকে দ্রুত সরিয়ে নেয়ায় যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান। # জাহাঙ্গীর হোসেন, ১১-০৯-২০১৬

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন