বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

“সত্যিই বিপদের বন্ধু পুলিশ”

মির্জাপুর (টাঙ্গাইল)প্রতিনিধি | প্রকাশের সময় : ১২ মে, ২০২১, ৫:১৯ পিএম

“সত্যিই বিপদের বন্ধু পুলিশ” সড়ক দূর্ঘটনায় পতিত হয়ে মৃত্যুকুল থেকে ফিরে এসে এভাবে কথাগুলো বললেন ঈদে বাড়ি ফেরা সিএনজি যাত্রী ভানু মিয়া।বুধবার সকাল সাড়ে এগোটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাসের চরপাড়া নামকস্থানে তাকেসহ ৪ যাত্রী বহনকারী সিএনজি দুর্ঘটনায় পতিত হয়।নবীনগর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ইতিহাস পরিবহন বাসের ধাক্কায় সিএনজিটি ধুমড়ে মুচরে খাদে পড়ে যায়।এতে সিএনজিতে থাকা ভানু মিয়াসহ তাদের একই এলাকা জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মাইদুল ইসলাম (২৪), তারা মিয়া (৩৪) ও মামুনুর রহমান মামুন (১৮) আহত হন। ভানু মিয়া মাথা ও হাতে এবং অন্যরাও শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখমপ্রাপ্ত হন। দূর্ঘটনাস্থলের পাশেই মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হকসহ পুলিশ সদস্যরা কর্তব্যপালন করছিলেন।

তাদের ডাক চিৎকারে ছুটে গিয়ে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে পাঠান। এ সময় তাদের সঙ্গে থাকা মালামালও পুলিশের হেফাজতে রাখা হয়।পরে চিকিৎসা শেষে আহতদের মালামাল বুঝিয়ে দেয়া হয়। দুপুরে বাড়ির উদ্দেশে তাদের গাড়ীতে তুলে দেন ওসি শেখ রিজাউল হক।

মাথায় আঘাতপ্রাপ্ত ভানু মিয়া জানান, তারা সকলেই গামেন্টসে চাকুরী করেন।বাড়ি যাওয়ার উদ্দেশে চন্দ্রা থেকে সিএনজি ভাড়া করে রওনা হন। পথিমধ্যে মির্জাপুরে এসে বাসের ধাক্কায় তাদের বহনকারী সিএনজি ধুমড়ে মুচরে খাদে পড়ে যায়। ভানু মিয়া বলেন, জীবন ও মালামাল দুটিই খোয়া যাওয়ার উপক্রম হয়েছিল।কিন্ত মির্জাপুর থানা পুলিশ উদ্ধার করে যেভাবে চিকিৎসার ব্যবস্থাসহ সহযোগিতা করেছে তাতে নতুন জীবন ফিরে পেলাম। বিপদে পড়ে বুঝলাম “সত্যিই বিপদের বন্ধু পুলিশ”।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন