ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রেমের মহাকাব্যের প্রেমিক কার্তিক আরিয়ান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ১০:৫৫ এএম

ইতিমধ্য কার্তিক আরিয়ানের মিষ্টি রোম্যান্টিকতায় ভিজেছে দর্শকের মন। ‘প্যায়ার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘পতি পত্নী অর ও’ এইসব একের পর এক ছবিতে তার দুষ্টু-মিষ্টি রোম্যান্টিসিজমে বুঁদ হয়েছে দর্শক-মন। কার্তিকের এই ‘রোমিও’ ইমেজকে আরও উস্কে দিতে এক মহাকাব্যিক প্রেমে প্রেমিকের চরিত্রে তাকে নিয়ে ভাবছেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ইতিমধ্যে প্রযোজকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন কার্তিক। ছবি পরিচালনা করবেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সমীর বিধওয়ান। এই ছবির হাত ধরেই পরিচালক বলিউডে পা রাখতে চলেছেন। ২০১৯-এ সাজিদ এবং পরিচালক দুজনেই একসঙ্গে জাতীয় পুরস্কার পেয়েছিলেন। সাজিদ পেয়েছিলেন তার ‘চিঁচোরে’-র জন্য। পরিচালক পেয়েছিলেন তার ‘আনন্দী গোপাল’ ছবির জন্য।

ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন স্ক্রিপ্ট পছন্দ হয়েছে কার্তিকের। এক মহাকাব্যিক প্রেমগাথা। এমন চরিত্রে আগে দেখা যায়নি কার্তিককে। খুব চুপিসারে চলছে প্রি-প্রোডাকশানের কাজ। ছবির নাম এবং বাকি কাস্টিং এখনও ঠিক হয়নি। করোনা পরিস্থিতি একটু ঠিক হলেই তারা এই ছবির কথা ঘোষণা করবেন।

এদিকে কিছুদিন আগেই ‘দোস্তানা ২’ থেকে বাদ পড়েছেন কার্তিক আরিয়ান। ধর্মা প্রোডাকশন ফলাও করে সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়েও দিয়েছিলেন। এই মুহূর্তে ‘ভুলভুয়াইয়া ২’-এর শুটিং নিয়ে তিনি ব্যস্ত। সদ্যই শেষ করেছেন ‘ধামাকা’-র কাজ। করোনাকালে আক্রান্তদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কার্তিক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন