ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

শনিবার রাতে সারপ্রাইজ দিবেন তাহসান, অপেক্ষায় আছেন মিথিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ১:৩৫ পিএম

তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলা। এক সময়ের তুমুল জনপ্রিয় জুটি ছিলেন তারা। ১১ বছরে দাম্পত্য সম্পর্ক শেষ করে অনেক দিনই হলো দু’জনে দুই ভুবনের বাসিন্দা। মেয়েকে নিয়ে তাহসান এখনো ‘সিঙ্গেল’, মাস ছয়েক হলো কলকাতার বিখ্যাত চিত্রপরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে সংসার করছেন মিথিলা। তবু যেন কোথায় একটা অদৃশ্য যোগাযোগ রয়ে গেছে। তা না হলে কী আর এভাবে মিলে যায়! একজন বললেন, 'সারপ্রাইজ আছে'; আরেকজন বললেন 'সারপ্রাইজের অপেক্ষায় আছি'!

আসলে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাহসান আর মিথিলার পাল্টাপাল্টি স্ট্যাটাস ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা।

বুধবার (১২ মে) রাতে তাহসান তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ রয়েছে।’

তাহসানের এই পোস্টের পরই মিথিলা তার ভেরিফায়েড পেজে লেখেন, ‘রিয়েলি!!? সারপ্রাইজের অপেক্ষায় রইলাম।’

সারপ্রাইজ দেওয়ার ঘোষণা দেওয়া তাহসানের স্ট্যাটাস এখন রীতিমতো ভাইরাল নেটিজেনদের মাঝে। সারপ্রাইজের অপেক্ষায় থাকা মিথিলার স্ট্যাটাসও তৈরি করেছে বেশ বিতর্ক। মিথিলার স্ট্যাটাসের পর নেটিজেনরা মনে করছেন, তাহসানের স্ট্যাটাস হয়তো মিথিলার উদ্দেশেই। তাই স্ট্যাটাসেই সেটির জবাব দিয়েছেন মিথিলা। আর তা নিয়ে কমেন্টের ঝড় বয়ে যাচ্ছে দু’জনের স্ট্যাটাসেই। সবার মনে এখন একটা ই চিন্তা তবে কি ঈদের পরেই আবারো বিয়ে করছেন তাহসান মিথিলা?

এমন সম্ভাবনা থেকে নুরে আলম নামের এক ভক্ত মন্তব্যের ঘরে লেখেন, তাহলে কী ইন্টারন্যাশনাল ফ্লাইট ছেড়ে ডমেস্টিকে ফিরছেন মিথিলা?

মেহেদী হাঁসান নামক এক ভক্ত লিখেন মিথিলা ও অপেক্ষায় আছে তার মানে বড় কিছু।

মহিউদ্দিন আহমেদ মহি নামে আরেকজন লিখেছেন ‘পোস্ট দেওয়ার ১ ঘণ্টার মধ্যেই জবাব! এমন এক্স কয়জনের জোটে ভাই!’

গৌরাঙ্গি বিশ্বাস নামে একজন আবার লিখেছেন, ‘এটা তাহসান ভাইয়ের স্ট্যাটাসের রিপ্লাই দিয়েছে মিথিলা আপু! কী হাইস্যকর ব্যাপার, তাই না!’

আল্লামা শহিদুল হক নামে একজন কমেন্ট করেছেন, “সবই ঠিক আছে। কিন্তু সৃজিতকে ‘তুমি আবার মাঝখান দিয়ে কিছু মনে কইরো না’— এই ডায়লগটা মিথিলার নাকি খান (তাহসান) সাহেবের দেওয়া উচিত, এইটাই আমি বুঝতেছি না… বাকি সব একদম ক্লিয়ার।’

ন্যান্সি প্রিন্সেস নামে এক নারী ভক্ত লিখেছেন, ‘মিথিলা হচ্ছে তাহসানের জন্য করোনাভাইরাস। কলকাতা থেকে করোনাভাইরাস নিয়ে আসবেন তিনি। তাকে তাহসানের কাছে আর আসতে দেওয়া যাবে না। করোনার টিকা আছে, কিন্তু মিথিলার টিকা?’

অন্য এক নারী ভক্ত লিখেন , মিথিলাকে নিয়ে আসছেন না তো ,আনলে অবশ্য আমরা সবাই খুশীই হবো।

ভক্তদের মন্তব্যের ঝড় বয়ে গেলেও এ নিয়ে এখন পর্যন্ত প্রতিক্রিয়া দেননি তাহসান-মিথিলার কেউই। মন্তব্য জানতে তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও সাড়া পাওয়া যায়নি। ফলে পাল্টাপাল্টি স্ট্যাটাসের আড়ালের ‘রহস্য’টা কী, সেটি জানা সম্ভব হচ্ছে না এখনই। তার মানে ‘সারপ্রাইজ’ নিয়ে জানতে হলে ভক্তদের অপেক্ষা ছাড়া গতি নেই। কে জানে সেই তাহসানের সেই ‘সারপ্রাইজ’ ভক্তকূল সবার জন্যই কোনো চমক হয়ে আসে কি না!

প্রসঙ্গত, ২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানেন তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজীত মুখার্জীকে বিয়ে করেন মিথিলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
M Kamruzzaman tipu ১৪ মে, ২০২১, ৯:৩০ এএম says : 0
মিথিলা নিশ্চই এতদিনে rich food আর plain food এর পার্থক্যটা বুঝতে পেরেছেন ৷
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন