ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

হত্যাযজ্ঞ চালিয়ে ফিলিস্তিনিদের ঈমানী চেতনা দমিয়ে রাখা যাবে না বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

বায়তুল মোকাররমে বিক্ষোভ সমাবেশ কাল ------

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৩:৩২ পিএম

হত্যাযজ্ঞ চালিয়ে ফিলিস্তিনিদের ঈমানী চেতনা দমিয়ে রাখা যাবেনা। সন্ত্রাসী ইহুদিদের জবর দখল থেকে আল আকসা মসজিদকে উদ্ধার করতে বিশ্ব মুসলিমকে ঐক্যবদ্ধ ও কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে। সন্ত্রাসী ইসরাইলের বর্বরোচিত হামলা বন্ধে মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। আল আকসায় নামাজরত মুসল্লিদের উপর ইসরায়েলী বাহিনীর বর্বরোচিত হামলা ও হত্যাযজ্ঞের প্রতিবাদে আজ বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি ও জাতীয় সংহতি মঞ্চের প্রধান সমন্বয়কারী মাওলানা এ কে এম আশরাফুল হক আজ এক বিবৃতিতে এসব কথা বলেন। বিবৃতিতে তিনি বলেন, জায়নাবাদী ইসরায়েলী বাহিনী মুসলমানদের প্রথম কিবলা ও তৃতীয় পবিত্রতম স্থান আল আকসা মসজিদে পবিত্র মাহে রমজানে ইবাদতদরত মুসলমানদের উপর সন্ত্রাসী হামলা চালিয়ে মুসলিম উম্মাহর হৃদয়ে চরম আঘাত হেনেছে। তিনি আরো বলেন, ফিলিস্তিনীদের উপর সন্ত্রাসী হামলা করে ইসরাইল মানবিক ও ধর্মীয় অধিকার লঙ্ঘন করেছে। যা কোন মুসলমান কখনো মেনে নিতে পারে না। গোটা বিশ্ব যখন আজ করোনা মহামারিতে জর্জরিত মুসলমানদের বিরুদ্ধে সন্ত্রাসবাদী রাষ্ট্র ইসরাইলের আগ্রাসন ও রাষ্ট্রীয় সন্ত্রাস তখনও থেমে নেই।

তিনি সকল মুসলিম রাষ্ট্র, ওআইসি ও জাতিসংঘকে ইসরাইলের বিরুদ্ধে দ্রæত কার্যকরী ভূমিকা গ্রহণ করে এই হামলা ও নির্যাতনের প্রতিকারের ব্যবস্থা নেয়ার জোর দাবি জানান। বিবৃতিতে তিনি আল আকসা মসজিদ ও ফিলিস্তিনের মুসলমানদের স্বাধীনতার বিষয়ে তুরস্কের প্রেসিডেন্ট রজব তৈয়ব এরদোগানের ভূমিকাকে মোবারকবাদ জানিয়ে মুসলিম বিশ্বের নেতৃবৃন্দকে তার মতো গর্জে উঠার আহŸান জানান।

ইসলামী আন্দোলন ঢাকা মহানগরী : আল আকসায় ইসরায়েলী বাহিনীর বর্বরোচিত হামলার প্রতিবাদ আগামীকাল শুক্রবার সর্বশেষ ঈদ জামাতের পরে সকাল ১১টায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইট থেকে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয নেতা শহিদুল ইসলাম কবীর আজ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন